ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

খেলা

মুক্ত বিহঙ্গের বড় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
মুক্ত বিহঙ্গের বড় জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে বড় জয় পেয়েছে মুক্ত বিহঙ্গ তরুণ সংঘ। আজ মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় শান্তিনগর এসসিকে ৬-০ গোলে উড়িয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে মুক্ত বিহঙ্গ।

ম্যাচের দ্বিতীয় এবং শেষ কোয়ার্টারে কিছুটা প্রতিরোধ গড়তে পারলেও প্রথম এবং তৃতীয় কোয়ার্টারে মুক্ত বিহঙ্গের খেলোয়াড়দের কাছে পাত্তাই পায়নি শান্তিনগরের খেলোয়াড়রা। ম্যাচের প্রথম কোয়ার্টারেই ৩-০ তে এগিয়ে যায় মুক্ত বিহঙ্গ। ম্যাচের ষষ্ঠতম মিনিটে অধিনায়ক প্রিন্সের গোলে শুরুর অগ্রগামিতায় মুক্ত বিহঙ্গের (১-০)।  

অষ্টম মিনিটে ইয়ামিনের গোলে ব্যবধান দ্বিগুণ হয় (২-০)। এরপর ১৪তম মিনিটে শাকিলের গোলে ব্যবধান দাঁড়ায় ৩-০ গোলের। শুরুতে পিছিয়ে পড়ে ম্যাচে ফেরার চেষ্টা চালাতে থাকে শান্তিনগর। দ্বিতীয় কোয়ার্টারে দারুণ খেলে মুক্ত বিহঙ্গের গোল রুখে দেয়।  

তবে তৃতীয় কোয়ার্টারে গিয়ে আবারো ছন্দপতন শান্তিনগরের। খেলার ৩৬তম মিনিটে মাসুম, ৪০তম মিনিটে সৌরভ এবং ৪৪তম মিনিটে জুয়েলের গোলে মুক্ত বিহঙ্গ এগিয়ে যায় ৬-০ তে। শেষ পর্যন্ত এই ব্যবধান ধরে রেখে জয়ের আনন্দে মাঠ ছাড়ে মুক্ত বিহঙ্গ।

এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় রায়ের বাজার ও শিশু-কিশোর। এই ম্যাচেও পরাজয় এড়াতে পারেনি রায়ের বাজার। টানা হারের মধ্যে রয়েছে দলটি। আজ শিশু-কিশোরের কাছে ৩-১ গোলের ব্যবধানে পরাজিত হয় রায়ের বাজার।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।