ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

ফরাশগঞ্জের কাছে হার শিশু-কিশোর সংঘের

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
ফরাশগঞ্জের কাছে হার শিশু-কিশোর সংঘের

গ্রীন ডেল্টা ইন্সুরেন্স প্রথম বিভাগ হকি লিগে শান্তিনগর এসসিকে গোলবন্যায় ভাসিয়ে দিয়েছে কম্বাইন্ড এসসি। আজ (১ মার্চ) শনিবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় এ দুদল মাঠে নামে।

ম্যাচটি ১৬-০ গোলের বিশাল ব্যবধানে জেতে কম্বাইন্ড।

বালকার সিংয়ের ডাবল হ্যাটট্রিক এবং সোহেলের হ্যাটট্রিকে এ জয় তুলে নেয় কম্বাইন্ড। ভারতীয় রিক্রট বালকার এর আগে হ্যাটট্রিক করলেও আজ দলকে ডাবল হ্যাটট্রিক উপহার দেন। বালকার সিং-ই এবারের লিগে এখন পর্যন্ত একমাত্র খেলোয়াড় যিনি ডাবল হ্যাটট্রিকের কীর্তি গড়লেন। কম্বাইন্ডের হয়ে রাকিব ও আকাশ দ্বীপ সিং জোড়া গোল করেন। এছাড়া রোমান, তানভীর ও লিমন একটি করে গোল করেন।

এই জয়ে ৬ খেলায় কম্বাইন্ডের সংগ্রহ এখন ১২ পয়েন্ট। আর ৭ ম্যাচ খেলা শান্তিনগর এখন পর্যন্ত পয়েন্টের খাতাই খুলতে পারেনি।  

এদিকে আজ দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হয় ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব এবং শিশু-কিশোর সংঘ। ম্যাচটি ৫-১ গোলের ব্যবধানে জেতে ফরাশগঞ্জ। জয়ী দলের সোহেল জোড়া গোল করেন। এছাড়াও ফরাশগঞ্জের হয়ে ধনঞ্জয়, শারতাজ এবং সোহাগ একটি করে গোল করেন। শিশু-কিশোরের পক্ষে শিমুল এক গোল শোধ দিলেও হার এড়াতে পারেননি।   

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।