ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪৩০, ০৩ অক্টোবর ২০২৩, ১৮ রবিউল আউয়াল ১৪৪৫

খেলা

ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউর ক্রীড়া উৎসব-২০২৩

টেবিল টেনিসে জনকন্ঠের রুমেল খানের দ্বিমুকুট অর্জন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, মে ২৯, ২০২৩
টেবিল টেনিসে জনকন্ঠের রুমেল খানের দ্বিমুকুট অর্জন

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ-পিএলসির পৃষ্ঠপোষকতায় চলছে ‘ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৩। ’ আজ (২৯ মে) সোমবার এই প্রতিযোগিতার পুরুষ সদস্যদের টেবিল টেনিস ইভেন্ট সম্পন্ন হয়েছে।

পুরুষ টেবিল টেনিস এককে চ্যাম্পিয়ন হয়েছেন দৈনিক জনকন্ঠের রুমেল খান।

ফাইনালে তিনি পরাজিত করেন দৈনিক সংগ্রামের জাফর ইকবালকে। এ নিয়ে রুমেল খান একক ইভেন্টে পাঁচবারের মতো চ্যাম্পিয়ন হয়েছেন। এই ইভেন্টে তৃতীয় স্থান অধিকার করেন দৈনিক যুগান্তরের জ্যোতির্ময় মন্ডল।

অপরদিকে পুরুষ দ্বৈতে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছেন দৈনিক জনকন্ঠের রুমেল খান ও দৈনিক কালবেলার মাহমুদুন্নবী চঞ্চল জুটি। ফাইনালে তারা পরাজিত করেছেন যুগান্তরের জ্যোতির্ময় ও দৈনিক সংগ্রামের জাফর ইকবাল জুটিকে। আর তৃতীয় স্থান অধিকার করেন একুশে টিভির আবু হোরায়রা তামীম ও দৈনিক ভোরের আকাশের শামীম হাসান জুটি।

এরআগে, রাজধানীর শহীদ তাজ উদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন পাঁচবারের জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন মানস চৌধুরী। ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের সিনিয়র অতিরিক্ত পরিচালক মার্কেটিং এন্ড কমিউনিকেশন মো. মেহরাব হোসেন আসিফ।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ২৯ মে, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa