ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

নিলয়-শারিকের হ্যাটট্রিকে ঊষার বড় জয়

সিনিয়র করেসপন্ডেন্ট স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
নিলয়-শারিকের হ্যাটট্রিকে ঊষার বড় জয়

গ্রীন ডেল্টা ইন্সুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে হাসান যুবায়ের নিলয় এবং মোহাম্মদ শারিকের হ্যাটট্রিকে বড় জয় পেয়েছে ঊষা ক্রীড়া চক্র। আজ মঙ্গলবার, (১৯ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় বাংলাদেশ স্পোর্টিং ক্লাবকে ৮-২ গোলের ব্যবধানে পরাজিত করে ঊষা।

জয়ী দলের হাসান যুবায়ের নিলয় এবং পাকিস্তানী মোহাম্মদ শারিক ৩টি করে গোল করেন। এছাড়া ঊষার ভারতীয় অনিকেত গুরাভ জোড়া  গোল করেন। বাংলাদেশ এসসির রাফিউল ইসলাম ও ভারতীয় প্রিন্স কুমার একটি করে গোল করেন। ষষ্ঠ ম্যাচে ঊষার এটি চতুর্থ জয়। পঞ্চম ম্যাচে তৃতীয় হার বাংলাদেশ এসসির।

আজ খেলার দশম মিনিটে নিলয়ের ফিল্ড গোলে শুরুতে অগ্রগামিতা ঊষার (১-০)। ১৩ মিনিটে প্রিন্স কুমারের ফিল্ড গোলে সমতায় ফেরে বাংলাদেশ এসসি (১-১)।  

দ্বিতীয় কোয়ার্টারের ২০ মিনিটে আবারো গোলের আনন্দ ঊষা শিবিরে। অভিজ্ঞ ফরোয়ার্ড নিলয়ের ফিল্ড গোলে ব্যবধান ২-১ করে দলটি। ২১ মিনিটে অনিকেত ফিল্ড গোল করলে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৩-১ এ। মিনিট পরেই আবারো গোল উৎসব ঊষার। পেনাল্টি স্ট্রোক থেকে গোল করে নিজের হ্যাটট্রিকপূর্ণ করার পাশাপাশি ঊষাকে ৪-১ ব্যবধানে এগিয়ে নেন নিলয়। ২৫ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান ৪-২ করেন বাংলাদেশ এসসির রাফিউল।

খেলার তৃতীয় কোয়ার্টারের ৩৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করেন ঊষার ভারতীয় মোহাম্মদ শারিক (৫-২)। চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৪৭ মিনিটে শারিক আবারো পেনাল্টি কর্নার থেকে গোল করেন। ঊষা এগিয়ে যায় ৬-২ গোল ব্যবধানে। ৫৫ মিনিটে শারিকের পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান আরো বাড়িয়ে নেন (৭-২)। ৫৯ মিনিটে ঊষার হয়ে ম্যাচের শেষ গোলটি করেন অনিকেত (৮-২)।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।