ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

খেলা

রোববার শুরু হচ্ছে সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২৪
রোববার শুরু হচ্ছে সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগ

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং স্বপ্নভূমি প্রপার্টিজের উদ্যোগে আগামীকাল রোববার থেকে শুরু হচ্ছে 'স্বপ্নভূমি সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগ-২০২৪'।  

পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে লিগ চলবে আগামী ১৬ জুলাই পর্যন্ত।

লিগে অংশ নিচ্ছে ৯টি দল- বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ বিমান বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এবং বাংলাদেশ জেল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আগামীকাল লিগের শুভ উদ্বোধন ঘোষণা করবেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী। পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)  কমিশনার এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।  

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে স্বপ্নভূমি প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম মিলন হোসেন, কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ ছাড়াও অন্যান্যরা উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৪ 
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।