ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

খেলা

ক্যান্টনমেন্ট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২০
ক্যান্টনমেন্ট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন। ছবি: বাংলানিউজ

খাগড়াছড়ি: বর্ণিল ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বৃহস্পতিবার (০৬ ফেব্রুয়ারি) বিকেলে বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. ফয়জুর রহমান।

এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি।

এসময় খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লে. কর্নেল কামরুজ্জামানসহ বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে ৬৪টি ইভেন্টে মোট ১৭৪ জনকে পুরস্কৃত করা হয়। স্কুলের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হয়েছে জসিম উদ্দিন হাউস এবং রানার্স আপ হয়েছে নজরুল ইসলাম হাউস। বালকদের মধ্যে শ্রেষ্ঠ ক্রীড়াবিদ হয়েছে মো. মারুফুজ্জামান এবং বালিকাদের মধ্যে শ্রেষ্ঠ ক্রীড়াবিদ হয়েছে পুষ্পিতা চাকমা।  

দিনভর প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী শেষে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে সামরিক-বেসামরিক কর্মকর্তা, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য, অভিভাবকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ০৬ ফেব্রুয়ারি, ২০২০
এডি/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।