ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

খেলা

ধোনির অবসরে সাকিব-মুশফিক-রিয়াদদের বিদায়ী শুভ কামনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২০
ধোনির অবসরে সাকিব-মুশফিক-রিয়াদদের বিদায়ী শুভ কামনা

১৬ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টেনে অবসরের ঘোষণা দিলেন ভারতের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি। শনিবার (১৫ আগস্ট) এক ইনস্টাগ্রাম পোস্টে বিষয়টি জানান তিনি নিজেই।

২০০৪ সালে বাংলাদেশের বিপক্ষে বর্তমান ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর নেতৃত্বে অভিষেক হয় ধোনির। সেখান থেকে একসময় ভারতের ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক হিসেবে প্রতিষ্ঠিত করেন ‘ক্যাপ্টেন কুল’।

ধোনির অবসরে অনেক রথী-মহারথীরা তাকে বিদায়ী শুভ কামনা জানিয়েছেন। এই কাতারে রয়েছেন বাংলাদেশের তারকারাও। যাদের ধোনির মতো ক্রিকেটারের বিপক্ষে খেলার অভিজ্ঞতা হয়েছে।

ধোনির বিদায়ে ফেসবুকে সাকিব আল হাসান লিখেন, বিদায় মাহেন্দ্র সিং ধোনি। খেলার মাঠে আপনি ছিলেন নিঃসন্দেহে একজন দুর্দান্ত খেলোয়াড় এবং শক্তিশালী প্রতিদ্বন্দ্বী। আন্তর্জাতিক ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্স দিয়ে আপনি অনুপ্রাণিত করেছেন লাখো মানুষকে। আপনার সুন্দর ভবিষ্যতের জন্য রইলো শুভ কামনা।

মুশফিকুর রহিম লিখেছেন, সত্যিকারের প্রতিভা, জীবন্ত কিংবদন্তি এবং একজন চ্যাম্পিয়ন। দুর্দান্ত ক্যারিয়ারের জন্য মাহি ভাই আপনাকে শুভেচ্ছা।

এদিকে নিজের ক্রিকেট ক্যারিয়ারে ধোনিকে অনুসরণ করা মাহমুদউল্লাহ রিয়াদ লিখেছেন, আমার ক্রিকেট ক্যারিয়ারে আপনি সবচেয়ে বড় অনুপ্রেরণা। আমি আপনার ক্রিকেট ক্ষমতা, সিদ্ধান্ত গ্রহণ এবং আপনার শান্ত থাকার ব্যাপারগুলোকে শ্রদ্ধা করি। আর আপনার এমন ঘোষণা শোনার পর আমি সত্যিই ব্যথিত হয়েছি।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২০
এমএমএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।