ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

খেলা

সেতিয়েনকে বরখাস্ত করে কোম্যানকে নিয়োগ দিচ্ছে বার্সা!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২০
সেতিয়েনকে বরখাস্ত করে কোম্যানকে নিয়োগ দিচ্ছে বার্সা! রোনাল্ড কোম্যান

২০১৯/২০ মৌসুমের মাঝপথে আর্নেস্তো ভালভার্দেকে চাকরিচ্যুত করে কিকে সেতিয়েনকে প্রধান কোচের পদে নিয়োগ দিয়েছিল বার্সেলোনা। কিন্তু ক্যাম্প ন্যুয়ে বেশিদিন স্থায়ী হচ্ছেন না ৬১ বছর বয়সী কোচ।

 

সোমবার (১৭ আগস্ট) সেতিয়েনের স্থলাভিষিক্ত হতে পারেন ডাচ কোচ রোনাল্ড কোম্যান। এমনটাই জানিয়েছেন স্প্যানিশ সাংবাদিক গুইলেম বালাগ। এই স্প্যানিশ ফুটবল বিশেষজ্ঞ জানান, সেতিয়েনের পরিবর্তে সাবেক টটেনহাম কোচ মাউরিসিও পচেত্তিনোকে নিয়োগ দিতে পারে বার্সা। তবে তার চেয়ে নিজেদের সাবেক তারকা কোম্যান আরও বেশি জনপ্রিয় পছন্দ।  

গত জানুয়ারিতে মেসি-সুয়ারেসদের দায়িত্ব নেন সেতিয়েন। কিন্তু তার অধীনে চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের কাছে লা লিগা হারানোর পাশাপাশি উয়েফা চ্যাম্পিয়নস লিগেও ভরাডুবি হয় বার্সার। পর্তুগালের লিসবনে এক লেগের কোয়ার্টার ফাইনালে কাতালানরা ৮-২ ব্যবধানে বিধ্বস্ত হয় বায়ার্ন মিউনিখের হাতে।  

এরপরই গুঞ্জন শোনা যায়, সেতিয়েনকে বরখাস্ত করতে যাচ্ছে বার্সা। রোববার (১৬ আগস্ট) স্প্যানিশ রেডিও স্টেশন কাদেনা কোপকে দেওয়া এক সাক্ষাৎকারেও তেমন এক ইঙ্গিত দিয়েছেন বার্সা প্রেসিডেন্ট জোসেপ বার্তোমেউ। তিনি জানান, সোমবার এক বোর্ড মিটিংয়ের সেতিয়েনকে বরখাস্ত করা হতে পারে।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।