ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

খেলা

ফুটবলার আরিফকে গর্বিত সন্তান হিসেবে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২০
ফুটবলার আরিফকে গর্বিত সন্তান হিসেবে সংবর্ধনা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে “গর্বিত সন্তান”হিসেবে সংবর্ধনা দেয়া হয়েছে ফতুল্লার ফুটবলার আরিফ হাওলাদারকে।

সোমবার (১৭ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে জেলা প্রশাসনের কনফারেন্সে রুমে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: জসিমউদ্দিন, সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান পত্নী সালমা ওসমান লিপি। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা ইউএনও নাহিদা বারিক।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহম্মেদ টিটু।

সংবর্ধনা অনুষ্ঠানে স্বনামধন্য ফুটবলার আরিফকে যুগালির কাজ থেকে ফিরিয়ে এনে পুনরায় মাঠে খেলার সুযোগ করে দেয়ায় সাইফ পাওয়ার টেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমীন ও এমপি পত্নী সালমা ওসমান লিপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

সাড়ে ৬ লাখ টাকা চুক্তিতে খেলা নারায়ণগঞ্জের ফুটবলার আরিফ হাওলাদার কারোনাকালে ফুটবল টিম না পেয়ে বেকার হয়ে যান। এক পর্যায়ে টাকা পয়সার অভাবে বাবা-মায়ের সংসারের ভরণপোষন খরচ যোগাতে ৪’শ টাকার যুগালির কাজ করেন আরিফ। লোকচক্ষুর আড়ালে প্রায় আড়াই মাস আরিফ এ কাজ করতে থাকে। এক পর্যায়ে বিষয়টি গণমাধ্যমকর্মীদের মাধ্যমে এমপি পত্নী সালমা ওসমান লিপি জানতে পেরে তাৎক্ষনিক আরিফকে আর্থিক সহায়তা দিয়ে সেই কাজ থেকে ফিরিয়ে আনেন।

বিষয়টি জানতে পেরে এক পর্যায়ে সাইফ পাওয়ার টেকের এমপি রুহ্লু আমীন তরফদার আরফিকে চট্রগ্রাম আবাহনীতে খেলার সুযোগ করে দেন।

সভায় বক্তারা আরিফের প্রশংসা করে বলেন, আরিফকে এ জন্য গর্বিত সন্তান হিসেবে সংবর্ধনা দেয়া হলো কারণ আরিফ প্রথম থেকেই কারো কাছে হাতে পাতেনি। সে হাতের কাছে যে কাজটি পেয়েছে সেই কাজ ছোট না বড় তা নির্ণয় করেনি। সে কাজকে কাজ মনে করে সংসার অভাব মেটাতে যুগালির কাজ করেছে।

সংবর্ধনায় আরিফের পাশে সাহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় এমপি পত্নী সালমা ওসমান লিপিকে অতিথিরা স্যালুট প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক জসিমউদ্দিন বলেন, আরিফ কারো কাছে হাত পাতেনি । এটাই হচ্ছে আমাদের জন্য মেসেজ। আর যারা আরিফকে সহযোগিতা করেছেন তা প্রচার করলে আরো মানুষ এসব কাজে এগিয়ে আসবে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।