ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

খেলা

মার্তিনেজ-লুকাকুর জোড়া গোলে ফাইনালে ইন্টার মিলান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২০
মার্তিনেজ-লুকাকুর জোড়া গোলে ফাইনালে ইন্টার মিলান লুকাকু-মার্তিনেজের গোল উদযাপন

ইউরোপা লিগের ফাইনালে যাওয়ার পথে বড় জয় পেয়েছে ইন্টার মিলান। লওতারো মার্তিনেজ এবং রোমেলু লুকাকুর জোড়া গোলে ইউক্রেনের ক্লাব শাখতার দোনেৎস্ককে ৫-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে নেরাজ্জুরিরা।

 

সোমবার (১৮ আগস্ট) দিবাগত রাতে জার্মানির ডুসেলডর্ফে এক লেগের সেমিফাইনালে শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে আন্তনিও কন্তের দল। গোলের জন্যও বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি তাদের। ১৯তম মিনিটে নিকোলো বারেল্লার ক্রস থেকে ইন্টারকে এগিয়ে দেন মার্তিনেজ।  

এই এক গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ইতালিয়ান জায়ান্টরা। দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে শাখতার। কিন্তু উল্টো আরও চার গোল হজম করে তারা। ৬৪তম মিনিটে ইন্টারের ব্যবধান দ্বিগুণ করেন দানিরো ডি’আমব্রোসিও। এরপর ৭৪ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন মার্তিনেজ।  

ম্যাচের বাকি সময়ের আলোটা কেড়ে নেন লুকাকু। ৭৮ ও ৮৩তম মিনিটে জোড়া গোল করেন বেলজিয়ান ফরোয়ার্ড। এ নিয়ে ইউরোপা লিগে ১০ গোল করলেন তিনি। এছাড়া ২০১৮/১৯ মৌসুমে ইন্টারের জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে লুকাকুর গোলের সংখ্যা দাঁড়ালো ৩৩।  

ইউরোপা লিগের ফাইনালে লা লিগার ক্লাব সেভিয়াকে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে ইন্টার।  

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।