ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

খেলা

তৃতীয় ধাপেও যুবা ক্রিকেটারদের করোনা ধরা পড়েনি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২০
তৃতীয় ধাপেও যুবা ক্রিকেটারদের করোনা ধরা পড়েনি বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দল

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের আবাসিক ক্যাম্প শুরুর আগে ক্রিকেটারদের তৃতীয় ধাপের করোনা পরীক্ষায় সবার ফলাফলই নেগেটিভ এসেছে। বৃহস্পতিবার (২০ ‍আগস্ট) তৃতীয় ধাপে ১৭ ক্রিকেটার ও ৪ কোচিং স্টাফ সহ মোট ২১ জনের করোনা পরীক্ষা করা হয়।

শুক্রবার (২১ আগস্ট) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।  

করোনা নেগেটিভ আসায় ইতোমধ্যে ক্রিকেটাররা বিকেএসপিতে চলে গিয়েছেন। প্রথম ধাপের মতো তৃতীয় ধাপেও সবার রিপোর্ট নেগেটিভ আসে। তবে দ্বিতীয় ধাপের করোনা পরীক্ষায় একজন ক্রিকেটারের করোনা শনাক্ত হয়েছিল, অলরাউন্ডার ইফতেখার হোসেনের। কিন্তু গতকাল আবার করোনা পরীক্ষার পর নেগেটিভ এসেছে তাঁর। তাঁকে আরও তিন দিনের পর্যবেক্ষণে রাখা হবে। এরপর আরেক দফা করোনা পরীক্ষার পর ফল নেগেটিভ আসলে তিনি বিকেএসপির ক্যাম্পে যোগ দেওয়ার ছাড়পত্র পাবেন।

বিসিবির প্রধান চিকিৎসক বলেন, ‘তৃতীয় ধাপে যাদের করোনা পরীক্ষা করা হয়েছে তাদের সবারই ফলাফল নেগেটিভ এসেছে। তারা বিকেএসপি চলে গিয়েছে। ’

আগামী ২৩ আগস্ট থেকে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান-বিকেএসপিতে শুরু হবে প্রাথমিক অনূর্ধ্ব-১৯ দলের আবাসিক ক্যাম্প। এই ক্যাম্পকে সামনে রেখে ৪৫ জন ক্রিকেটারকে ডাকা হয়েছে। ক্যম্প শেষ হবে ১৮ সেপ্টেম্বর।
  
বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।