ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

খেলা

বেল-রদ্রিগেজের জন্য এখনও কোনো প্রস্তাব নেই

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, আগস্ট ২২, ২০২০
বেল-রদ্রিগেজের জন্য এখনও কোনো প্রস্তাব নেই রগ্রিদেজ ও বেল

কোচ জিনেদিন জিদানের স্কোয়াডে অপাংক্তেয় হয়ে পড়া গ্যারেথ বেল এবং হামেস রদ্রিগেজের দল-বদল নিয়ে এখনও কোনো প্রস্তাব পায়নি রিয়াল মাদ্রিদ। দুই উইঙ্গার সান্তিয়াগো বার্নাব্যু ছাড়বেন কি ছাড়বেন না তা এখনও অনিশ্চিত।

 

এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে স্প্যানিশ ক্রীড়ামাধ্যম মার্কা। বেল-রদ্রিগেজের বিষয়ে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ অল্প-বিস্তর উদ্বিগ্ন বলেও জানানো হয়েছে।  

দ্বিতীয়ে স্পেলে জিদান প্রধান কোচ হিসেবে বার্নাব্যুতে আসার পর থেকে রিয়ালের স্কোয়াডে অপাংক্তেয় হয়ে পড়েছেন বেল। গত মৌসুম থেকে দু’জনের মধ্যে মনোমালিন্য শুরু। গুঞ্জন ওঠেছিল, বার্নাব্যুতে অসুখি ‘হান্ড্রেড মিলিয়ন ম্যান’ আগামী মৌসুমে যোগ দিতে পারেন তার সাবেক ক্লাব টটেনহামে। কিন্তু স্পার্সদের কাছ থেকে তেমন কোনো প্রস্তাব এখনও পাননি ৩১ বছর বয়সী উইঙ্গার।

রিয়ালের সঙ্গে বেলের আরও ২ বছরের চুক্তি আছে। তবে জিজু-বেল দ্বন্দ্বের সমাধান না হলে ক্ষতিটা শেষ পযর্ন্ত হবে রিয়ালেরই। বেঞ্চে বসিয়ে রাখলেও চুক্তি অনুযায়ী ওয়েলস উইঙ্গারকে দিতে হবে বিপুল অঙ্কের বেতন।  

অন্যদিকে দীর্ঘদিন ধরে রিয়ালের স্কোয়াডে অনিয়মিত রদ্রিগেজ। সেই ২০১৪ থেকে বার্নাব্যুতে আছেন তিনি। কিন্তু এখনও দলে পাকাপোক্ত করতে পারেননি জায়গাটা। উল্টো কলম্বিয়ান তারকা যেন রিয়ালকে ছেড়ে দিতে পারলেই বাঁচে। মাঝখানে

২০১৭-১৯ মৌসুম পযর্ন্ত ধারে বায়ার্ন মিউনিখের হয়ে খেলেছেন তিনি। কিন্তু ফিরে আসার পর আবারও তার ঠাঁই হয় রিয়ালের বেঞ্চে। তারমধ্যে চোটের কারণে দীর্ঘদিন মাঠের বাইরেও ছিলেন ২৯ বছর বয়সী তারকা।  
 
রদ্রিগেজের সঙ্গে রিয়ালের চুক্তি আছে ২০২১ সালের জুন পযর্ন্ত। বর্তমানে খেলার জন্য মুখিয়ে থাকলেও আগামী মৌসুমেও জিজুর স্কোয়াডে জায়গা হবে কিনা অনিশ্চিত তার। অবশ্য গুঞ্জন শোনা যাচ্ছে, লাৎসিও’তে যেতে পারেন রদ্রিগেজ। ডেডিড সিলভাকে না পেয়ে কলম্বিয়ান তারকার দিকে হাত বাড়িয়েছে ইতালিয়ান ক্লাবটি, এমন আলোচনা চলছে ইউরোপের ফুটবলে।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।