ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

খেলা

দেশের ফুটবলকে বিশ্বের সামনে তুলে ধরতে চাই: তরফদার রুহুল আমিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০২০
দেশের ফুটবলকে বিশ্বের সামনে তুলে ধরতে চাই: তরফদার রুহুল আমিন

যশোর: বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের মহাসচিব তরফদার রুহুল আমিন বলেছেন, যশোরের ফুটবলের অবস্থা খুবই খারাপ। যশোরের ফুটবল ডেভেলপমেন্ট হওয়া উচিত।

যশোরের ফুটবল উন্নয়নে আমাদের অনেক পরিকল্পনা আছে। শুধু যশোরের ফুটবল নয়, সারাদেশের ফুটবল নিয়ে কাজ করবো। দেশের ফুটবলকে উন্নয়ন করে সারা বিশ্বে তুলে ধরতে চাই।  

শনিবার (২২ আগস্ট) দুপুরে যশোর শামস-উল- হুদা স্টেডিয়ামে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সভা শেষে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ফুটবল ক্লাবস অ্যাসোসিয়েশন আয়োজিত সাংগঠনিক সভায় তৃণমূল ফুটবলকে কীভাবে উন্নয়ন করা যায় তা নিয়ে আলোচনা হয়।  

তিনি বলেন, আগামী বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচনে জেলা ও বিভাগ থেকে কাকে কাকে মনোনয়ন দেওয়া যায় তা নিয়েও সভায় আলোচনা হয়েছে।  

বাফুফের আগামী নির্বাচনে সভাপতি পদপ্রার্থী তরফদার রুহুল আমিন যশোরের পানিবন্দি স্টেডিয়ামের সংস্কারে জাতীয় ক্রীড়া পরিষদের সুপারিশ করবেন বলে জানান।

যশোর স্টেডিয়ামকে সাইফ স্পোটিং ক্লাবের হোম ভেন্যু করার চিন্তা আছে বলেও জানান ক্লাবটির কর্ণধার। এছাড়া ফুটবল একাডেমি করার চিন্তাও আছে বলেও উল্লেখ করেন তিনি।
সাংগঠনিক সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীর।  

এ সময় উপস্থিত ছিলেন পুলিশের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ ফুটবল ক্লাবস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শেখ মারুফ হোসেন, বাফুফের সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের যুগ্ম মহাসচিব আশিকুর রহমান মিকুসহ বিভিন্ন জেলার ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও বাফুফের কাউন্সিলররা।  

এর আগে জাতীয় শোক দিবস উপলক্ষে সংগঠন দু’টির পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০২০
ইউজি/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।