ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

খেলা

ইউএস ওপেন থেকে ডিসকোয়ালিফাইড জোকোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২০
ইউএস ওপেন থেকে ডিসকোয়ালিফাইড জোকোভিচ

করোনা ভাইরাসের মাঝেই অনেক সুরক্ষা ব্যবস্থা নিয়ে শুরু হয়েছিল ইউএস ওপেন। তবে পুরুষ তারকাদের মধ্যে অংশ নেননি রজার ফেদেরার ও রাফায়েল নাদাল।

তাই নোভাক জোকোভিচের সামনে সুযোগ ছিল নিজের গ্র্যান্ড স্ল্যাম শিরোপা আরও একটু বাড়িয়ে নেওয়ার।

তবে দুর্ঘটনাবশত লাইন জাজকে আঘাত করে নিজের কপালেই চোট দিলেন এই সার্বিয়ান তারকা। চতুর্থ রাউন্ডের ম্যাচ থেকে তাকে ডিসকোয়ালিফাইড করা হয়েছে।

স্পেনের পাবলো কারেনো বুস্তার বিপক্ষে ম্যাচে দ্বিতীয় রাউন্ডের প্রথম সেটেই ঘটেছে অঘটনটা। ৬-৫ সেটে পিছিয়ে থেকে একটু বেশিই রাগান্বিত হয়ে পড়েন ৩৩ বছর বয়সী জোকোভিচ। পকেট থেকে বল বের করে পেছনের দিকে হিট করেন। তবে বলটি গিয়ে নারী লাইন জাজের গলায় গিয়ে লাগে।

পরে ম্যাচ রেফারির সঙ্গে অনেক আলোচনা করলেও জোকোভিচকে ডিসকোয়ালিফাইড করা হয়। যদিও সেই নারী লাইন জাজকে সঙ্গে সঙ্গে বসে পড়তে দেখা যায়। জোকোভিচ ক্ষমাও চান।

গ্র্যান্ড স্ল্যামের আইন অনুযায়ী, কোনো খেলোয়াড় কোনোভাবেই কোনো সময়েই অফিসিয়াল, প্রতিপক্ষ, দর্শক বা টুর্নামেন্টের এলাকার মধ্যে কাউকে শারীরিকভাবে আঘাত করতে পারবেন না।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২০ এমএমএস
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।