ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

খেলা

সব নাটকের অবসান ঘটিয়ে অস্ট্রেলিয়ান ওপেনে জোকোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
সব নাটকের অবসান ঘটিয়ে অস্ট্রেলিয়ান ওপেনে জোকোভিচ

টেনিসের শীর্ষ তারকা নোভাক জেকোভিচের অস্ট্রেলিয়ান ওপেনে খেলা নিয়ে কম নাটক হয়নি। করোনা ভাইরাসের টিকা না নেওয়ায় অস্ট্রেলিয়ায় আটক থাকতে হয়েছে এ তারকাকে।

হোটেলে বন্দি থেকে আইনি লড়াই চালিয়ে জয়ও লাভ করেন তিনি। এত সব নাটকের পর এবার অস্ট্রেলিয়ান ওপেনে নাম উঠেছে সার্বিয়ান এই টেনিস তারকার।

টুর্নামেন্টে জোকোভিচের নাম অন্তর্ভুক্ত করার জন্য ড্র পিছিয়ে দেওয়া হয়। এবং শেষদিকে এসে টুর্নামেন্টে নাম লেখালেন বিশ্বের শীর্ষ এই টেনিস তারকা। প্রথমে অস্ট্রেলিয়ার স্থানীয় সময় দুপুর ৩টায় ড্র হওয়ার কথা ছিল। কিন্তু জোকোভিচ খেলবেন কি না সেই বিষয়ে নিশ্চয়তা না থাকায় ড্র পিছিয়ে দেওয়া হয়।

আয়োজকেরা জানিয়েছিলেন, অস্ট্রেলিয়ার স্থানীয় সময় বিকেল সওয়া ৪টার সময় ড্র অনুষ্ঠিত হবে। তার আগেই অবশ্য জানা যায় জোকোভিচ খেলবেন। তাকে রেখেই শুরু হয় ড্র। নারীদের ড্র আগেই হয়ে গেছে। চতুর্থ রাউন্ডে শীর্ষে নারী টেনিস তারকা অ্যাশ বার্টির সঙ্গে দেখা হতে পারে গতবারের চ্যাম্পিয়ন নাওমি ওসাকার।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa