ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

খেলা

ব্রাহ্মণবাড়িয়ায় ক্রীড়া দিবস উদযাপিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় ক্রীড়া দিবস উদযাপিত

ব্রাহ্মণবাড়িয়া: 'সবাই মিলে খেলা করি, মাদকমুক্ত সমাজ গড়ি'  এই প্রতিপাদ্যকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদযাপিত হয়েছে।

বুধবার (০৬ এপ্রিল) বেলা সাড়ে ১০টায় জেলা ক্রীড়া অফিস ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে আলোচনা সভা ও প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার মাহমুদা আক্তার।

এ সময় বক্তারা বলেন, একটি সুস্থ সামাজ গড়ে তোলার পেছনে খেলাধুলার কোন বিকল্প নেই। তরুণ সমাজকে খেলাধুলায় উৎসাহিত করার পাশাপাশি দেশের ক্রীড়া ব্যবস্থাকে আরো সমৃদ্ধ করতে হবে।  

পরে জুনিয়র খেলোয়াড়দের অংশগ্রহণে একটি প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। এর আগে অতিথিবৃন্দ সকলের অংশগ্রহণে একটি  র‌্যালি বের করে।

বাংলাদেম সময়: ১৭২৮ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।