ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

খেলা

আর্চারি কোচেস কোর্স লেভেল-৩ শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
আর্চারি কোচেস কোর্স লেভেল-৩ শুরু

আজ থেকে টঙ্গির শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামে শুরু হয়েছে সলিডারিটি আর্চারি কোচেস ট্রেনিং কোর্স লেভেল-৩। বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে, অলিম্পিক সলিডারিটির অর্থায়নে, ওয়ার্ল্ড আর্চারি ফেডারেশনের সহায়তায় এবং বাংলাদেশ আর্চারি ফেডারেশনের ব্যবস্থাপনায় কোর্সটি আয়োজিত হচ্ছে।

আজ দুপুর ১২টায় কোর্সটি উদ্বোধন করেন বাংলাদেশ আর্চারি ফেডারেশনের সহ-সভাপতি মো: মাহফুজুর রহমান সিদ্দিকী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড আর্চারি এশিয়ার ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেডারেশনের নির্বাহী সদস্য এবং কোচেস ও জাজেস উন্নয়ন সাব-কমিটির আহ্বায়ক মিসেস শামীমা সাত্তার মিমু, কোর্সের কোর্স কন্ডাক্টর, আর্চারি ইন্টারন্যাশনাল কনসালটেন্ট, ওয়ার্ল্ড আর্চারি ফেডারেশনের প্রাক্তন ডেভেলপমেন্ট এন্ড এডুকেশন ডাইরেক্টর মি: পাসকেল কলমেয়ার, সহকারী কোর্স কন্ডাক্টর, বিকেএসপি আরচ্যারী বিভাগের বিভাগীয় প্রধান ও প্রশিক্ষক মো: নূরে আলম, কোর্স সমন্বয়কারী মো: রফিক।  

কোর্সটি আগামী ১৮ জুলাই পর্যন্ত অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।