ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

খেলা

ব্যাংককে ইনডোর হকিতে বাংলাদেশকে আমন্ত্রণ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
ব্যাংককে ইনডোর হকিতে বাংলাদেশকে আমন্ত্রণ

থাইল্যান্ডের ব্যাংককে অনুষ্ঠিত হতে চলেছে এশিয়া কাপ ইনডোর হকি টুর্নামেন্ট। আগামী আগস্ট-সেপ্টেম্বর মাসে আয়োজিত হবে এই টুর্নামেন্ট।

আসরে অংশগ্রহনের জন্য বাংলাদেশকে আমন্ত্রণ জানিয়েছে এশিয়ান হকি ফেডারেশন। ছেলে এবং মেয়ে দুই দলকেই আমন্ত্রণ জানিয়েছে তারা। তবে হকি ফেডারেশনের ভাবনায় শুধু ছেলেদের দলই রয়েছে।

বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ বলেছেন, ‘এশিয়ান হকি ফেডারেশন আমাদের ছেলে-মেয়ে দু’দলকেই আমন্ত্রণ জানিয়েছে। তবে আমাদের মেয়েরা ইনডোরে খেলে অভ্যস্ত নয়। তাই ভাবছি শুধু ছেলেদের দল নিয়ে। আমরা অংশ নেবো কিনা; তবে সেই সিদ্ধান্ত এখনো নেইনি। সভাপতি দেশের বাইরে আছেন। তিনি আসলে এ বিষয়ে সিদ্ধান্ত হবে। ’

এশিয়া কাপ অনূর্ধ্ব-২১ পুরুষ ও নারী হকি টুর্নামেন্টে আয়োজক হওয়ার জন্য বাংলাদেশকে প্রস্তাবও দিয়েছে এশিয়ান হকি ফেডারেশন। এ দুটি আয়োজনের জন্য অবশ্য এশিয়ান হকি ফেডারেশনকে বড় অংকের অর্থ দিতে হবে।

মোহাম্মদ ইউসুফ বলেছেন, ‘এই টুর্নামেন্ট আমরা আয়োজন করি বা না করি সেটা সিদ্ধান্তের বিষয়। তবে টুর্নামেন্ট যেখানেই হোক আমাদের ছেলে-মেয়ে দুটি দলই অংশ নেবে। আয়োজক হবো কিনা সে সিদ্ধান্ত হবে নির্বাহী কমিটির সভায়। ’

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।