ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

খেলা

এশিয়ান ইয়ুথ দাবায় খেলতে গেলেন খুশবু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এশিয়ান ইয়ুথ দাবায় খেলতে গেলেন খুশবু

এশিয়ান ইয়ুথ দাবা চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের লক্ষে আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ভোরে ১৫ সদস্যের দল ইন্দোনেশিয়ার পৌছেছে। এর মধ্যে ৯ জন খুদে দাবাড়ু রয়েছেন।

তাদের সঙ্গে রয়েছেন তাদের অভিভাবকরা ।

আগামী ১৪-২১ অক্টোবর ইন্দোনেশিয়ার বালিতে এশিয়ান ইয়ুথ দাবা চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে। বাংলাদেশের খুদে দাবাড়ুদের মধ্যে ওপেন অনূর্ধ্ব-১৮ গ্রুপে ফিদেমাস্টার তাহসিন তাজওয়ার জিয়া, বালিকা অনূর্ধ্ব-১৮ গ্রুপে নারী ফিদেমাস্টার নোশিন আঞ্জুম, ওপেন অনূর্ধ্ব-১৬ গ্রুপে সৈয়দ রিদওয়ান, ওপেন অনূর্ধ্ব-১৪ গ্রুপে তাশরিক সাইয়ান সান, বালিকা অনূর্ধ্ব-১৪ গ্রুপে ওয়াদিফা আহমেদ, ওপেন অনূর্ধ্ব-১২ গ্রুপে ক্যান্ডিডেটমাস্টার মনন রেজা নীড়, বালিকা অনূর্ধ্ব-১২ গ্রুপে নীলাভ চৌধুরী, বালিকা অনূর্ধ্ব-১০ গ্রুপে ওয়ার্শিয়া খুশবু এবং ওপেন অনূর্ধ্ব-৮ গ্রুপে মাদল রেজা নব অংশ নেবেন।

এবারের আসরে খেলতে যাওয়া প্রায় অনিশ্চিত ছিল খুদে দাবাড়ু খুশবুর। এই বিষয়ে গত ২৯ সেপ্টেম্বর ‘টিকিট এবং নিবন্ধন ফি’ র জন্য অনিশ্চিত সোনাজয়ী খুশবুর এশিয়ান দাব’ শিরোনামে প্রকাশিত হয় বাংলানিউজটোয়েন্টিফোরডটকমে। তার আহবানে সাড়া দিয়েছিলেন স্বনামধন্য স্থপতি এবং ব্যবসায়ী তৌফিক আমিন। বাংলানিউজের প্রতিবেদনের প্রেক্ষিতে খুশবুকে বিমানের টিকিট উপহার দিয়েছেন তিনি।

এছাড়াও খুশবুর নিবন্ধন ফি এবং অন্যান্য যাবতীয় খরচ বহন করছে এলওএস টেকনোলোজিস। বাংলানিউজের প্রতিবেদনের প্রেক্ষিতেই খুশবুর পাশে দাড়িয়েছেন তারা।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।