ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

তারার ফুল

এ বছর হলিউডের বাজি যেসব ছবি

এসবি টুপসি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫
এ বছর হলিউডের বাজি যেসব ছবি

চলতি বছরে হলিউড বক্স অফিস মাতাচ্ছে স্টার ওয়ারস: এপিসোড এইট- দ্য ফোর্স অ্যাওয়েকেন, ফিউরিয়াস সেভেন, জুরাসিক ওয়ার্ল্ড , দ্য হাঙ্গার গেমস মকিংজে;পার্ট টু-এর মতো ছবি।   সম্ভাব্য ব্লকবাস্টার মুভির তালিকায় সহজেই জায়গা করে নিতে পারে এ ছবিগুলো।

চলতি বছরে হলিউডের সম্ভাব্য ব্লকবাস্টার ছবির তালিকা -


অ্যাভেঞ্জারস: দ্য এজ অব আল্ট্রন
১ মে মুক্তি পাবে অ্যাভেঞ্জারস: দ্য এজ অব আল্ট্রন। ছবিটির পরিচালক জোস উইডনই এ ছবিটির প্রতি আর্কষণের একমাত্র কারণ।   প্রথমবার দেখলেই দর্শকের মন জয় করে ফেলবে।


ক্রিমসন পিক
১৬ অক্টোবর মুক্তি পাবে গুলিয়ের্মো ডেল টরো পরিচালিত ছবি ক্রিমসন পিক। ক্রিমসন পিক-এ জেসিকা কাসটেইন ও টম হিডলসটনকে মূল চরিত্রে নির্বাচন করা হয়েছে। একটি পারিবারিক ট্রাজেডির গল্পের ভিত্তিতে  ছবিটি তৈরি হয়েছে। এক লড়াকু লেখকের শৈশবের বন্ধুকে ভালবাসা ও রহস্যজনক বহিরাগতের মধ্যে দ্বন্দ্বের ওপর গল্পটি নির্মিত হয়েছে। অতীতের ছায়াকে পেছনে ফেলার চেষ্টা তাকে এমন এক বাড়িতে এনে দেয় যা নি:শ্বাসে , রক্তের বিন্দুতে তার স্মৃতি বারবার ফিরিয়ে আনে।


টুমরোল্যান্ড 
২০১১ সালে মিসন ইমপসিবল: গোস্ট প্রটোকল ছবিটির পর আর কোন ছবি পরিচালনায় হাত দেননি  ব্র্যাড বার্ড। দীর্ঘ বিরতির পর ব্র্যাড পরিচালনা করেছেন টুমরোল্যান্ড ছবিটি। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ২২ মে। মূল চরিত্রে আছে জর্জ ক্লুনি ও ব্রিট রবার্টসন। ছবিটির কাহিনী সাবেক বিজ্ঞান পাগল যুবক (ক্লুনি) যে স্মৃতিভ্রমে ভুগছে এবং চেসি (রবার্টসন) নামের বুদ্ধিদীপ্ত কিশোরী যারা তাদের  অ্যাডভেঞ্চারের নেশায় পৃথিবীর রহস্য উদ্ধারের মিশনে নামে। এই রহস্যময় স্থানটিই টুমরোল্যান্ড।  


জুপিটার অ্যাসেনডিং 
৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে অ্যান্ডি অ্যান্ড লানা ওয়াচস্কি পরিচালিত ছবি জুপিটার অ্যাসেনডিং। ছবিটি দৈর্ঘ্য বেশি হলেও এটির মার্কেটিং সিস্টেম সবার মন জয় করে নিয়েছে। এটি নি:সন্দেহে একটু অন্যরকম হতে যাচ্ছে বলে সবার ধারণা।


ইন দ্য হার্ট অব দ্য সি
১৩ মার্চ মুক্তি পাচ্ছে রন হওয়ার্ড পরিচালিত ছবি  ইন দ্য হার্ট অব দ্য সি। হওয়ার্ড এ ছবিতে খুব দারুণ কিছু অথবা মেলোড্রামাটিক কিছু দিতে চলেছেন। ভূমির ন¤্রতার দেখানোর পরক্ষণেই ভুলিয়ে দেয় এমন কিছু ছিল।


দ্য হেইটফুল এইট
কোয়েনটিন টারানটিনোর পরিচালিত দ্য হেইটফুল এইট ছবিটি। মানুন আর না মানুন কোয়েনটিন এ সময়ের একজন ব্লকবাস্টার পরিচালক। তার পূর্বেও চলচ্চিত্রগুলোও ব্যাপক জনপ্রিয়। দেখা যাক , এবার তিনি কি জাদু দেখাতে যাচ্ছেন।


মিসন ইমপসিবল ফাইভ
টম ক্রুজ ফ্যানরা নড়েচড়ে বসুন! মিসন ইমপসিবল সিরিজের পঞ্চম পর্ব আসছে চলতি বছরের ২৫ ডিসেম্বর। পরিচালনা করবেন ক্রিস্টোফার ম্যাককোয়ারি। প্রতিবারের মতই এবারও মিসন ইমপসিবল সিরিজ জিতে নেবে দর্শকের মন এটি আশা করাই যায়।


ম্যাড ম্যাক্স : ফিউরি রোড
ছবিটি পরিচালনা করেছেন জর্জ মিলার। মুক্তি পাচ্ছে ১৫ মে। নায়ক টম হার্ডি এবং ছবিটির মার্কেটিং-এর জন্য একে সম্ভাব্য ব্লকবাস্টারের ছবির তালিকায় রাখা যেতে পারে।


স্পেক্টর
স্যাম মেন্ডাস পরিচালিত স্পেক্টর ছবিটি মুক্তি পাচ্ছে ৬ নভেম্বর। বন্ড সিরিজের প্রযোজনা প্রতিষ্ঠান এটি নির্মাণ করছে , তাই দর্শকের চোখ আটকে থাকবে এ ছবিটিতে। ক্রিস্টোফার ওয়াল্টজের নির্দিষ্ট ধারার অভিনয় এখানে লক্ষ্যণীয় থাকবে।


স্টার ওয়ার্স: দ্য ফোর্স অ্যাওয়েকেন
১৮ ডিসেম্বর মুক্তি পাচ্ছে জেজে আব্রামস পরিচালিত স্টার ওয়ার্স: দ্য ফোর্স অ্যাওয়েকেন। মহাকাশে জীবন দিতে আব্রামস সক্ষম হবে বলে মনে করছেন সমালোচকরা।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ