ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

তারার ফুল

গানের তারকারা যখন নগ্ন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫
গানের তারকারা যখন নগ্ন

চাকচিক্য আর আভিজাত্যের মিশেলে হলিউডের বাসিন্দাদের মনকাড়া অভিনয় ও ব্যক্তিত্ব সাধারণ মানুষের চোখে স্বপ্ন জাগায়। হলিউডের ছবিতে চিত্রনাট্যের প্রয়োজনে এই অভিনয়শিল্পীরা হরহামেশা নগ্ন হয়ে থাকেন।

অশ্লীলতার পরিবর্তে এসব দৃশ্য বেশিরভাগ সময় হয়ে ওঠে শৈল্পিক। কিন্তু পশ্চিমা গান-বাজনার শিল্পীরাও নগ্ন হয়ে খবরের শিরোনামে আসেন। শুধু গায়িকারাই নন, গায়কদেরও নগ্ন হতে দেখা গেছে মাঝে মধ্যে।

প্রচারের জন্য সংগীতশিল্পীদের নগ্ন হওয়া নিয়ে বিলবোর্ড সাময়িকী একটি বিশেষ প্রতিবেদনে প্রকাশ করেছে। বিখ্যাত অনেক সাময়িকীতে প্রকাশিত তাদের এসব ছবি আলোচিত হওয়ার পাশাপাশি সমালোচনারও জন্ম দিয়েছে অনেক। এর মধ্যে ভি, ডব্লিউ, হু, লুই, জিকিউ, এলে, এস্কুইয়ার, ভাইব, আউট, রোলিং স্টোন, লাভ, ম্যাক্সিম, নিউইয়র্ক, ম্যারি ক্লেয়ার, ইন্টারভিউ, ব্লেন্ডার, বাজার, নটোরিয়াস সাময়িকীর প্রচ্ছদে প্রকাশিত গায়ক-গায়িকাদের নগ্ন ছবি দেওয়া হয়েছে ওই প্রতিবেদনে।


*  (ওপরে বাঁ থেকে) জেনিফার লোপেজ, ক্রিস্টিনা অ্যাগুইলেরা, ম্যাডোনা এবং রেড হট চিলি পেপারস ব্যান্ডের তিন সদস্য (নিচে বাঁ থেকে) ব্রেট মাইকেলস, স্ত্রী ইয়োকো ওনোর সঙ্গে জন লেনন, ক্রিস্টিনা অ্যাগুইলেরা এবং ডিক্সি চিকস ব্যান্ডের তিন গায়িকা।


* (ওপরে বাঁ থেকে) মাইলি সাইরাস, রিয়ান্না, কেলি রোল্যান্ড ও রিয়ান্না, (নিচে বাঁ থেকে) লানা ডেল রে, জেসিকা সিম্পসন, রিয়ান্না এবং পিঙ্ক।


* (ওপরে বাঁ থেকে) জেনিফার লোপেজ, ব্রিটনি স্পিয়ার্স ও ক্রিস্টিনা অ্যাগুইলেরা (নিচে বাঁ থেকে) জ্যানেট জ্যাকসন, অ্যাভ্রিল লেভিন, মারায়া ক্যারি ও লিন্ডসে লোহান।


* (ওপরে বাঁ থেকে) বেথ ডিট্টো, লেডি গাগা, সিয়ারা ও নিকোল শেরজিঙ্গার (নিচে বাঁ থেকে) লেডি গাগা, রিয়ান্না, কেটি পেরি ও ক্রিস্টিনা অ্যাগুইলেরা।


* (বাঁ থেকে ওপরে) জ্যানেট জ্যাকসন ও এফকেএ টুইগস, (নিচে বাঁ থেকে) রিয়ান্না ও কেটি পেরি, (ডানে) বিয়ন্সে নোয়েলস।

বাংলাদেশ সময় : ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ