ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

তারার ফুল

ঐশ্বরিয়া রাই কী ছিলেন, কী হলেন!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, মার্চ ৪, ২০১৫
ঐশ্বরিয়া রাই কী ছিলেন, কী হলেন! ঐশ্বরিয়া রাই

বলিউডে অনেক নায়িকাই বিরতি টেনে আবার অভিনয়ে ফিরেছেন। তাদের প্রত্যাবর্তন আলোচিতও হয়েছে।

কিন্তু সব রেকর্ড ছাড়িয়ে যাচ্ছেন ঐশ্বরিয়া রাই। কারণ অন্যরা একটি ছবি নিয়ে ফিরেছেন। কিন্তু বেশিরভাগই গেছেন গোল্লায়! তবে ঐশ্বরিয়া ফিরছেন ছক্কা পিটিয়ে!

 

বলিউডে প্রত্যাবর্তনের ছবি মুক্তির আগেই ছয়-ছয়টি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে গেছেন অ্যাশ। এর মধ্যে সবার আগে কাজ করছেন সঞ্জয় গুপ্ত পরিচালিত ‘জাজবা’য়। এতে কাজ করার জন্য অতিরিক্ত মেদ ঝরিয়েছেন, স্ট্যান্টের জন্য নিতে হয়েছে প্রশিক্ষণ। ‘জাজবা’র প্রথম দিনের কাজ হয় গত ৩ ফেব্রুয়ারি। ছবিটিতে বুদ্ধিমতী আইনজীবীর ভূমিকায় দেখা যাবে তাকে। প্রচারণার জন্য এর একটি বিশেষ গানেও দেখা যাবে ৪১ বছর বয়সী এই অভিনেত্রীকে।  

এদিকে করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতেও থাকছেন ঐশ্বরিয়া। সঙ্গে থাকবেন রণবীর কাপুর ও আনুশকা শর্মা। তার সঙ্গে এবারই প্রথম কাজ করবেন করণ, রণবীর ও আনুশকা। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর পর এটাই হবে করণ জোহর পরিচালিত নতুন ছবি। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তি পাবে ২০১৬ সালের ৩ জুন।  

অভিষেক বচ্চনকে বিয়ের পর থেকেই সংসারে মন দিয়েছিলেন ঐশ্বরিয়া। মা হওয়ায় রূপালি পর্দা থেকে নিজেকে দূরে রেখেছিলেন তিনি। তার মেয়ে আরাধ্যর বয়স এখন তিন বছর। সন্তান বেড়ে ওঠায় কাজের সংখ্যা ধীরে ধীরে বাড়াচ্ছেন অ্যাশ। আরও চারটি ছবি আছে তার হাতে। সব ছবিরই দৃশ্যায়ন শুরু হবে এ বছর। তাই ২০১৫ তার কাটবে প্রচন্ড ব্যস্ততায়। ক্যারিয়ারকে এখন বেশ গুরুত্ব দিচ্ছেন তিনি। এ কারণে প্রচুর ডায়েট ও ব্যায়াম করে রোগা হয়েছেন। মাঝে মেয়ে হওয়ায় মুটিয়ে গিয়েছিলেন অ্যাশ। ভোগ সাময়িকীর প্রচ্ছদে মোহময়ী ঐশ্বরিয়াকেই পাওয়া গেলো। এ যেন যৌন আবেদনে ভরপুর মোহময়ী রাই-সুন্দরী! বিশ্বসুন্দরীদের ইতিহাসে তিনিই সবচেয়ে সফল। এজন্য গেলো আসরে সম্মানিত করা হয় তাকে। দুই দশক আগে বিশ্বসুন্দরীর মুকুট জিতেছিলেন তিনি। এখনও যেন তার মুখাবয়বে সেই সৌন্দর্য।  

পাঁচ বছর আগে নিজের পছন্দের পরিচালক সঞ্জয়লীলা বানসালির ‘গুজারিশ’ ছবিতে সর্বশেষ অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া। এরপর থেকে ভক্তরা তার প্রত্যাবর্তনের দিকে তাকিয়েছিলেন। সেই প্রতীক্ষা শেষ হবে চলতি বছরের ৯ অক্টোবর। ওইদিন মুক্তি পাবে ‘জাজবা’।  

 

বাংলাদেশ সময় : ১৯০৬ ঘণ্টা, মার্চ ৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ