ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

তারার ফুল

কারিনার পিঠে দর্শকের টান

বৃষ্টি শেখ, নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জুলাই ১০, ২০১৫
কারিনার পিঠে দর্শকের টান কারিনা কাপুর খান

কারিনা কাপুরের পিঠ যেন মোমপালিশ করা! তাতে চুঁইয়ে পড়ে যৌন আবেদন। কে না জানে, তিনি ব্যাকলেস হলেই মন্ত্রমুগ্ধ হয়ে থাকে দর্শক।

মাখনের মতো তুলতুলে ত্বক হলে খোলা পিঠ তো ভালো লাগবেই। বলিউডের কয়েকটি ছবিতে আইটেম কন্যা হয়েছেন তিনি। এগুলোতে খোলা পিঠেই বেশি আবেদন ছড়িয়েছেন ছিপছিপে গড়নের বেবো (কারিনার ডাকনাম)।

অবশ্য ব্যাকলেস হলেই যে সবাইকে তার মতো সুন্দর লাগে তা কিন্তু নয়। এ ক্ষেত্রে খেয়াল রাখতে হয় কিছু বিষয়। কারিনা সেটা ভালোই রপ্ত করেছেন। তাই পিঠের মেকআপ যত্ন নিয়ে করান তিনি। যে কোনো ব্যাকলেস পোশাকে মানিয়ে যান তিনি। তার ফিগার যে কতোটা ঈর্ষনীয় তা মেয়েরাই ভালো বুঝবে। এ কারণে ব্যাকলেস পোশাকে কোথাও গেলে বেবোর দিকেই থাকে আলোকছটা। নতুন আইটেম গানেও চেনা পিঠ দেখিয়ে দর্শকদের প্রলুব্ধ করছেন নবাবপত্নী। ‘ব্রাদার্স’ ছবির ‘মেরা নাম ম্যারি হ্যায়’ গানটির ভিডিও ইউটিউবে এখন দেখা হচ্ছে দেদার। সেলুলয়েডে ৩৪ বছর বয়সী এই অভিনেত্রীর পিঠটানের ফিরিস্তি নিয়ে এই প্রতিবেদন।  


দাবাং টু
এ ছবির ‘ফেভিকল সে’ গানে কারিনার খোলা পিঠ দেখে ভক্তরা শিষ না বাজিযে পারেননি।

* ‘ফেভিকল সে’ গানের ভিডিও


রা.ওয়ান
‘চাম্মাক চাল্লো’ গানে লাল রঙা শাড়ি আর ধাকধাক নাচে অনায়াসে দর্শক মাতিয়েছেন কারিনা।

* ‘ছাম্মাক ছাল্লো’ গানের ভিডিও


বডিগার্ড
২০১১ সালের এই ব্লকবাস্টার ছবির ‘তেরি মেরি মেরি তেরি’ গানে কারিনার খোলা পিঠ কার মন ভরায়নি! এই এক গানই তৈরি করে দিতে সক্ষম হাজার হাজার মাজা!

* ‘তেরি মেরি মেরি তেরি’ গানের ভিডিও


হিরোইন
সহজাত দোল খাওয়ানো আমেজ নিয়ে এ ছবিতে তিনি ঘোষণা দেন- ‘ম্যায় হিরোইন হু’। ক্যামেরাকে যখন পেছন ফিরে তিনি দেখেন, সেই মুহূর্ত হাতছাড়া করতে চায় কে!

* ‘ম্যায় হিরোইন হু’ গানের ভিডিও


তালাশ
এ ছবিতে যৌনকর্মীর চরিত্রে অভিনয় করেন কারিনা। জটিল এক রহস্যের সমাধানে পুলিশকে সহায়তা করে মেয়েটি। চরিত্রের প্রয়োজনেই এখানে পিঠ-খোলা পোশাক পরতে হয়েছে তাকে।

* ‘জিয়া লাগে না’ গানের ভিডিও


কামবখত ইশক
ছবিটিতে কারিনার যৌন আবেদনপূর্ণ রসবোধ দেখা গেছে। তবে নিজের প্রিয় পিঠ-খোলা পোজ দিতে ভোলেননি তিনি।

* ‘ওম মাঙ্গালাম’ গানের ভিডিও


অশোকা
এতে যোদ্ধা রাজকুমারীর ভূমিকায় অভিনয় করেছেন কারিনা। ফ্লপ ছবিটির সেরা দিক ছিলো তার যৌন আবেদন।

* ‘সান সানানা’ গানের ভিডিও


কাভি খুশি কাভি গাম
এ ছবিতে বিকিনি ব্লাউজ আর শরীরে এঁটে থাকা প্যান্ট পরে পর্দায় এসে কি সাহসই না দেখালেন কারিনা! এ যাত্রায়ও ক্যামেরাকে সরতে দেননি তার আবেদন থেকে।

* ‘ইউ আর মাই সোনিয়া’ গানের ভিডিও


মুঝসে দোস্তি কারোগি
গল্পে হৃতিক রোশনকে জয় করেন রানী মুখার্জি। কিন্তু মাধুর্য আর ঢেউ খেলানো শারীরিক গড়ন দেখিয়ে সবার নজর ধরে রেখেছিলেন কারিনাই।

* ‘শাওয়ালি সি এক লাড়কি’ গানের ভিডিও


কুরবান/বেওয়াফা
পর্দা ও লালগালিচায় পিঠ-খোলা থেকে কারিনা বুঝিয়ে দিয়েছেন, এটা বেশ উপভোগ করেন তিনি। অন্তরঙ্গ দৃশ্যের বেলায়ও এ নিয়ে কোনো অস্বস্তি নেই তার। ‘কুরবান’ ছবিতে সেটা দেখা গেছে। তারও অনেক আগে ‘বেওয়াফা’য় স্নানদৃশ্যে তার খোলা পিঠ ঘুম হারাম করেছে দর্শকের!

* ‘রাসিয়া’ গানের ভিডিও


* ‘ক্যায়সে পিয়া সে ম্যায় কাহু’ গানের ভিডিও

বাংলাদেশ সময় : ১৪৪৬ ঘণ্টা, জুলাই ১০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ