ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

তারার ফুল

পুরানো সেই দিনের কথা

শাহরুখের শৈশবের প্রথম পাঁচ বছর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৫
শাহরুখের শৈশবের প্রথম পাঁচ বছর শাহরুখ খান এখন ও তখন

ছবি হলো স্মৃতির সঙ্গে যোগাযোগের সেতু। সেই সঙ্গে ফেলে আসা দিনকে ধরে রাখার বড় আশ্রয়।

তারকাদের স্মৃতিময় ফটো অ্যালবাম থেকে নির্বাচিত ছবি নিয়ে তারার ফুল বিভাগের নিয়মিত আয়োজন ‘পুরানো সেই দিনের কথা’। আজ রয়েছে বলিউড তারকা শাহরুখ খানের শৈশবের গল্প।

বলিউডের বাদশা তিনি। বলিউড তো বটেই, হলিউডের কয়েকজন বাঘা তারকার চেয়েও ধনী শাহরুখ খান। শুধু সফল অভিনেতা, প্রযোজক কিংবা টিভি অনুষ্ঠানের সঞ্চালকই নন, আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলের গর্বিত মালিকও তিনি। বলিউডের এই সুপারস্টারের ছোঁয়া পেলে সবই যেন পরিণত হয়ে সোনায়। আজ ২ নভেম্বর হাফ সেঞ্চুরি পূর্ণ করলেন তিনি! ৫০তম জন্মদিন উপলক্ষে দেওয়া হলো তার শৈশবের কয়েকটি ছবি।

১৯৬৫ সালের ২ নভেম্বর নয়াদিল্লিতে জন্মগ্রহণ করেন শাহরুখ। তার শৈশব কেটেছে কর্নাটকের ম্যাঙ্গালোরে। পাঁচ বছর পর্যন্ত সেখানেই ছিলেন পরিবারের সঙ্গে। এরপর দিল্লির রাজেন্দ্রনগরে বেড়ে ওঠেন তিনি। তার বাবা মীর তাজ মোহাম্মদ খান ছিলেন রেস্তোরাঁ ব্যবসায়ী। মধ্যবিত্ত পরিবারের মতোই জীবনযাপন করতেন তারা। এখন শাহরুখ ভারতের অভিজাত ব্যক্তিদের মধ্যে অন্যতম।  

বাংলাদেশ সময়: ০১০৯ ঘন্টা, নভেম্বর ০২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ