ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

তারার ফুল

পুরানো সেই দিনের কথা

শৈশবে যেমন ছিলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
শৈশবে যেমন ছিলেন সালমান সালমান খান এখন ও তখন

ছবি হলো স্মৃতির সঙ্গে যোগাযোগের সেতু। সেই সঙ্গে ফেলে আসা দিনকে ধরে রাখার বড় আশ্রয়।

তারকাদের স্মৃতিময় ফটো অ্যালবাম থেকে নির্বাচিত ছবি নিয়ে তারার ফুল বিভাগের নিয়মিত আয়োজন ‘পুরানো সেই দিনের কথা’। আজ রয়েছে বলিউড তারকা সালমান খানের শৈশবের গল্প।

বলিউড সুপারস্টার সালমান খান শুধু সফল অভিনেতা, প্রযোজক কিংবা টিভি অনুষ্ঠানের সঞ্চালকই নন, উদার মনের একজন মানুষও। সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য ‘বিইং হিউম্যান’ নামক একটি দাতব্য সংস্থা পরিচালনা করেন সল্লু (সালমান খানের আদুরে নাম)। তার ছোঁয়া পেলে সবই যেন পরিণত হয়ে সোনায়! ২৭ ডিসেম্বর  জীবনের হাফ সেঞ্চুরি পূর্ণ করবেন তিনি। ৫০তম জন্মদিন উপলক্ষে দেওয়া হলো তার শৈশবের কয়েকটি ছবি।

১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর মধ্যপ্রদেশের ইন্দোরে জন্মগ্রহণ করেন সালমান খান। তার পুরো নাম আবদুল রশিদ সেলিম সালমান খান। জন্মের সময় বড়সড় এ নাম রেখেছিলেন তার বাবা সেলিম খান ও মা সুশীলা চরক। তার বাবা একজন অভিনেতা ও চিত্রনাট্যকার। ১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। ২৭ বছরের ক্যারিয়ারে ৮০টির বেশি ছবিতে অভিনয় করেছেন বলিউডের এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘন্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ