ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তারার ফুল

সালমান খানের প্রেমিকারা

বৃষ্টি শেখ, নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
সালমান খানের প্রেমিকারা সালমান খান

৫০ বছর বয়সে পৌঁছেও বলিউডের সবচেয়ে আকর্ষণীয় ব্যাচেলর সালমান খান। নিজের ছবির অনেক অভিনেত্রীর সঙ্গে একের পর এক মন দেওয়া-নেওয়ার সম্পর্কে জড়িয়েছেন বলিউডের এই সুপারস্টার।

বিভিন্ন অনুষ্ঠানে তার পাশে এসব সুন্দরীকে দেখা গেছে। তবে জনসম্মুখে কখনও তাদের নিয়ে মুখ খোলেননি তিনি, এ ব্যাপারে বরাবরই সচেতন ছিলেন সল্লু। তার প্রেমে মজেছিলেন এমন কয়েকজনকে নিয়ে এ প্রতিবেদন।

ঐশ্বরিয়া রাই বচ্চন
সঞ্জয়লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ (১৯৯৯) ছবির কাজ করতে গিয়ে প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের প্রেমে পড়েন সালমান। বলা যায়, অ্যাশের তার প্রেমে পাগল ছিলেন তিনি। তাদের প্রেমের খবর কে না জানতো! কিন্তু প্রেমিকের বদমেজাজি আচরণের কারণে তাকে ছেড়ে আসতে বাধ্য হন ঐশ্বরিয়া।


ক্যাটরিনা কাইফ
লন্ডন থেকে বলিউডে এসে ‘বুম’ ছবির মাধ্যমে যাচ্ছেতাই শুরু হয়েছিলো ক্যাটরিনার। এরপর তাকে নিজের ছায়াতলে টেনে নেন সালমান। অনেকের মতো ক্যাটরিনাকেও সাহায্য করেন তিনি। ধীরে ধীরে দু’জনে পৃথিবীতে ছড়াতে থাকে প্রেমের সুবাস। তবে ২০১০ সালে রণবীর কাপুরের সঙ্গে ‘আজব প্রেম কি গজব কাহানি’তে অভিনয়ের সময় তার ভালোবাসায় মুগ্ধ হয়ে সালমানকে ছেড়ে দেন ক্যাটরিনা।


সঙ্গীতা বিজলানি
মিস ইন্ডিয়া হওয়ার পর চলচ্চিত্রে ভাগ্যের চাকা ঘোরাতে এসেছিলেন সঙ্গীতা বিজলানি। তার সঙ্গে সালমানের বোন আলভিরার সখ্য ছিলো। সেই সূত্রে দু’জনের পরিচয়, অতঃপর প্রেম। সঙ্গীতাই একমাত্র নারী, যার সঙ্গে বিয়ের পথে অনেকদূর এগিয়েছিলেন সল্লু। গুঞ্জন রয়েছে, তাদের বিয়ের কার্ডও নাকি ছাপানো হয়েছিলো। কিন্তু দুর্ভাগ্য, এই প্রেমেরও ইতি ঘটে। তবে তাদের মধ্যে বন্ধুত্ব শেষ হয়ে যায়নি।


সোমি আলি
১৯৯৩ সালে অভিনেত্রী সোমি আলির মন জয় করে সম্পর্কে জড়ান সালমান। তখন সোমির বয়স ছিলো ১৯ বছর। তারা একে অপরকে গভীরভাবে ভালোবেসে ফেললেও খুব অল্প সময় টেকসই হয়েছে এই প্রেম। অতিরিক্ত মদ্যপানের কারণেই সোমি প্রেমিককে ছেড়ে দেন বলে গুজব রয়েছে। এরপর বিদেশে পাড়ি জমান তিনি।


স্নেহা উল্লাল
ঐশ্বরিয়া ছেড়ে চলে যাওয়ার পর প্রায় তার মতোই দেখতে স্নেহা উল্লালকে ‘লাকি’ ছবির মাধ্যমে বলিউডে নিয়ে আসেন সালমান। অল্প সময়ে তাদের প্রেমের গুঞ্জন ছড়ায়। তবে ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর আর এটা ধোপে টেকেনি।


জেরিন খান
ক্যাটরিনা অন্যের বাহুডোরে যাওয়ার পর তার মতো দেখতে জেরিন খানকে বলিউডে নিয়ে আসেন সালমান। এ জুটিকে দেখা গেছে ‘বীর’ ছবিতে। বিভিন্ন অনুষ্ঠানে তাদেরকে পাশাপাশি দেখে প্রেমের গুজব ছড়াতে থাকে। কিন্তু সব গুঞ্জনই অতীত হয়ে গেছে অল্প সময়ে। তবে এখনও জেরিনকে শলাপরামর্শ দিয়ে সহযোগিতা করেন সল্লু।


ডেইজি শাহ
সালমানের হাত ধরে বলিউডে আসা আরেক নায়িকা হলেন ডেইজি শাহ। ‘জয় হো’র মাধ্যমে তাদের নিয়েও মুখরোচক নানা গুঞ্জন ছড়িয়েছে। কারণ ডেইজির সঙ্গে সল্লুর অন্তরঙ্গতা চোখ এড়ায়নি কারও। কিন্তু পরে আর তা ডানা মেলেনি।


জ্যাকুলিন ফার্নান্দেজ
‘কিক’ ছবিতে একসঙ্গে অভিনয়ের মাধ্যমে সালমানের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন জ্যাকুলিন ফার্নান্দেজ। পরবর্তীতে শ্রীলঙ্কান এই সুন্দরীকে তিনি ফ্ল্যাট উপহার দিলে গুঞ্জন ডালপালা মেলতে থাকে। পরে অবশ্য তা ধীরে ধীরে খেই হারিয়েছে।


ক্লডিয়া সিসলা
সালমানের সঙ্গে সংক্ষিপ্ত সময় সুসম্পর্ক থাকার সুবাদে জনপ্রিয়তা পেয়েছেন ক্লডিয়া সিসলা। অন্যদের মতো তিনিও বলিউডের এই সুপারস্টারের পাশে ছিলেন বিভিন্ন অনুষ্ঠানে। তবে প্রেমের গুঞ্জন ছড়াতে যতোটা সময় কাছাকাছি দরকার হয়, তাদের সখ্য ততোটা ছিলো না।


লুলিয়া ভ্যানচুর
বিদেশিনীদের প্রতি সালমানের বরাবরেই আলাদা ভালোলাগা কাজ করে। এখন যেমন রোমানিয়ান সুন্দরী লুলিয়া ভ্যানচুর সঙ্গে তাকে হরহামেশা দেখা যাচ্ছে। সল্লুর মনটা ভালোই জয় করে নিয়েছেন লুলিয়া। ধারণা করা হচ্ছে, তাকেই ঘরণী করে ব্যাচেলর জীবনের ইতি টানবেন সালমান। তবে সময়ই বলবে, লুলিয়াও সালমানের প্রাক্তন প্রেমিকা হয়ে যান কি-না।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ