ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

পর্যটন

ঘুরে আসতে পারেন সোনারগাঁও জাদুঘর-পানাম-তাজমহল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
ঘুরে আসতে পারেন সোনারগাঁও জাদুঘর-পানাম-তাজমহল

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে পর্যটকদের আকর্ষণ সোনারগাঁয়ের জাদুঘর, পানাম সিটি ও তাজমহলে ঈদের ছুটির অবসর সময় কাটানোর জন্য বেশ জনপ্রিয়।

মঙ্গলবার (১৮ জুন) সকাল থেকে পর্যটনকেন্দ্রগুলো সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।

এর আগে সোমবার (১৭ জুন) ঈদের দিন উপলক্ষে জাদুঘর ও পানাম সিটি বন্ধ রাখা হয়।  

এদিকে এবার ঈদে পর্যটক ও দর্শনার্থীদের কথা মাথায় রেখে এসব পর্যটনকেন্দ্রগুলোতে ঘিরে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে ট্যুরিস্ট পুলিশের সদস্যরা। স্পট টিম, টহল টিমের পাশাপাশি সাদা পোশাকে সদস্যদের নিয়োজিত করা হয়েছে এসব স্থানে আগত দর্শনার্থীদের জন্য।

ট্যুরিস্ট পুলিশের নারায়ণগঞ্জ জোনের ইনচার্জ পরিদর্শক দেলোয়ার হোসেন বাংলানিউজকে এসব তথ্য জানান।

তিনি জানান, ইতোমধ্যে সোনারগাঁও জাদুঘর, পানাম সিটি, তাজমহলসহ বিভিন্ন পর্যটন কেন্দ্রগুলো ঈদকে ঘিরে প্রস্তুত করেছে কর্তৃপক্ষ। আমরা এসব কেন্দ্রের নিরাপত্তায় দর্শনার্থীদের জন্য কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি।

তিনি আরও জানান, আমাদের দুটি টিম সোনারগাঁও জাদুঘর ও পানাম সিটিতে থাকবে। একাধিক মোবাইল পেট্রোল টিম বাকি কেন্দ্রগুলোতে দায়িত্ব পালন করবে। এ ছাড়া সাদা পোশাকে সিভিল টিম বিশেষ নজরদারির দায়িত্ব পালন করবে যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, জুন ১৮, ২০২৪
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।