ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

সৌদি আরব

জেদ্দায় কর্মজীবী দলের প্রতিবাদ সভা

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৪
জেদ্দায় কর্মজীবী দলের প্রতিবাদ সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: বাংলাদেশ জাতীয়তাবাদী কর্মজীবী দল চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি ও সাইবার দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি লায়ন আনোয়ার হোসেনের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে প্রতিবাদ সভা করেছে কর্মজীবী দল সৌদি আরব পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় কমিটি।

রোববার স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সহসভাপতি সফিক আহমেদ।



বাংলাদেশ জাতীয়তাবাদী কর্মজীবী দল সৌদি আরব পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের  সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী কর্মজীবী দল কেন্দ্রীয় সহসভাপতি ও সৌদি আরব পশ্চিমাঞ্চল যুবদলের সহসভাপতি ইসমাইল ইমন,জেদ্দা মহানগর বিএনপি সভাপতি কেফায়েত উল্লাহ কিসমত সিআইপি, মহানগর বিএনপি সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তপন, ওলামা দল সাধারণ সম্পাদক মাওলানা আসহাব উদ্দীন, জিয়া পরিষদ সভাপতি গিয়াস উদ্দীন, সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপি সহসভাপতি ইউনুছ আলী।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেদ্দা মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ও সাইবার দলের সিনিয়র সহসভাপতি শেখ মোস্তাক, সাইবার দল সভাপতি আবছার উদ্দীন, সাধারণ সম্পাদক টিপু সুলতান, সরওয়ার জাহান, আবুল হাসেম, সাইফুল ইসলাম, ইকবাল মুন্সী, জেবল হোসেন প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তৃতায় আহমেদ আলী মুকিব বলেন, এই জালিম সরকারকে হঠাতে এবং তারুণ্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে শহীদ জিয়ার স্বনির্ভর বাংলাদেশ গড়তে হলে দেশ নেত্রীর ডাকে আগামী দিনে সরকার বিরোধী আন্দোলনে সবাইকে ভেদাভেদ ভুলে এক সঙ্গে ঝাঁপিয়ে পড়তে হবে।

সভা থেকে লায়ন আনোয়ার হোসেন উজ্জ্বল সহ সকল নেতা কর্মীর বিরুদ্ধে সাজানো মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ