ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

সৌদি আরব

বাংলাদেশ-সৌদির পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বৈঠক সোমবার

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, আগস্ট ১, ২০১৫
বাংলাদেশ-সৌদির পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বৈঠক সোমবার

রিয়াদ: জেদ্দায় সৌদি আরবের পররাষ্ট্র প্রতিমন্ত্রী ড. নিজার বিন ওবায়েদ মাদানীর সঙ্গে সোমবার (০৩ আগস্ট) দ্বিপক্ষীয় বৈঠকে মিলিত হবেন বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম।

শনিবার (০১ আগস্ট) জেদ্দা কনস্যুলেটের ভারপ্রাপ্ত কনসাল জেনারেল মোকাম্মেল হোসেন মুঠোফোনে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।



পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক (ডিজি, মধ্য-পশ্চিম এশিয়া) মো. নাজমুল ইসলাম ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দফতরের পরিচালক দেওয়ান আলী আশরাফ প্রতিমন্ত্রীর সঙ্গে থাকবেন বলে বাংলানিউজকে জানিয়েছেন রিয়াদ বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর (পলিটিক্যাল) মোশাররফ হোসেন।

তিনি আরও বলেন, রোববার (০২ আগস্ট) বিকেলে চার দিনের সফরে সৌদি আসবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম।

এছাড়া ০৪ আগস্ট (মঙ্গলবার) জেদ্দায় ইসলামী উন্নয়ন ব্যাংকের (আইডিবি) সদর দফতরে সংস্থাটির প্রেসিডেন্ট ড. আহমাদ মোহামেদ আলী আল-মাদানী ও একই দিন ইসলামী সহযোগিতা সংস্থা (ওআইসি) সদর দফতরে সংস্থার মহাসচিব আইয়াদ আমিন মাদানীর সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠকে মিলিত হবেন।

পরদিন অর্থাৎ ০৫ আগস্ট (বুধবার) পররাষ্ট্র প্রতিমন্ত্রী মদীনায় যাবেন ও সেদিন দিবাগত রাতে মদীনা প্রিন্স মোহাম্মদ বিন আবদুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ