ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

সৌদি আরব

জেদ্দায় নিহত বাংলাদেশি ৩ শিক্ষার্থীর জানাজা সম্পন্ন

মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২২ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৫
জেদ্দায় নিহত বাংলাদেশি ৩ শিক্ষার্থীর জানাজা সম্পন্ন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: জেদ্দার আভোর এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত চার বাংলাদেশি শিক্ষার্থীর মধ্যে তিন জনের জানাজা সম্পন্ন হয়েছে।

শনিবার (৮ আগস্ট) স্থানীয় সময় রাত ৯টায় জেদ্দার পুরাতন মক্কা রোডের কাছে নাজলা এলাকার কাউছার মসজিদে এ জানাজা হয়।



ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের মধ্যপ্রাচ্যের উপদেষ্টা কাজী নওফেল বাংলানিউজকে জানান, খন্দকার সৈকত হোসেন, ফয়সল খান এবং মারজুক মোহাম্মদ শোয়েবের জানাজা সম্পন্ন হয়েছে। একরামুল হাসান অনিকের মরদেহ দেশে নিয়ে যাওয়া হবে। এ কারণে তার জানাজা পরে অনুষ্ঠিত হবে।

জেদ্দা কনস্যুলেটের কনসাল জেনারেল একেএম শহীদুল করিম, কনস্যুলেটের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের বাংলা ও ইংরেজি শাখার পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, দুই স্কুলের পরিচালনা পরিষদের সদস্য, শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতারাসহ সর্বস্তরের প্রবাসীরা এ জানাজায় অংশ নেন।

উল্লেখ্য, শুক্রবার (৭ আগস্ট) দিনগত রাতে জেদ্দায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরও সাতজন। জেদ্দার আভোর এলাকায় গাড়িতে করে ঘুরতে যাচ্ছিলেন তারা। এ সময় ইউটার্ন করতে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত হয়।   

বাংলাদেশ সময়: ০২২১ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৫
আরএম

** জেদ্দায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ