ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

খালেদা জিয়া ও তারেককে পূর্বাঞ্চল বিএনপি আহ্বায়ক কমিটির অভিনন্দন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, মার্চ ২২, ২০১৬
খালেদা জিয়া ও তারেককে পূর্বাঞ্চল বিএনপি আহ্বায়ক কমিটির অভিনন্দন

রিয়াদ: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) চেয়ারপারসন হিসেবে খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান হিসেবে তারেক রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছে সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় আহ্বায়ক ও প্রবাসী বৃহত্তর চট্টগ্রাম বিএনপি।

স্থানীয় সময় শনিবার (২০ মার্চ) রাতে রিয়াদের বাথার একটি হোটেলে এ উপলক্ষে সভার আয়োজন করা হয়।



প্রবাসী বৃহত্তর চট্টগ্রাম বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন বাকেরের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন প্রবাসী বৃহত্তর চট্টগ্রাম বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম খোকন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ক্বারী আব্দুল হাকিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ বাংলা শাখার চেয়ারম্যান ডা. জাকিউল হাসান মিরু, পূর্বাঞ্চল বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. রফিকুল ইসলাম, প্রবাসী চট্টগ্রাম বিএনপির সহ সভাপতি আবুল কাছেম চৌধুরী, ফজলুল কবির।
মো. মোজাফফর হোসেন, নুরুল আমিন, বীর কাছেম চৌধুরী, সুমন, আমি আব্বাস, মোহাম্মদ হাসান, মো. আজমসহ সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপি ও এর অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।
 
বক্তারা বলেন, দলের ৬ষ্ঠ জাতীয় কাউন্সিলের স্লোগান ‘দুর্নীতি-দুঃশাসন হবেই শেষ, গণতন্ত্রের বাংলাদেশ’ বাস্তবায়নে কেন্দ্রীয় বিএনপির দেওয়া যেকোনো কর্মসূচি বাস্তবায়নে পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপি প্রবাস থেকে সর্বাত্মক সহযোগিতা দিতে প্রস্তুত রয়েছে।

অনুষ্ঠানের শেষদিকে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, চেয়ারপারসন খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, বিএনপির সব নেতাকর্মী ও বাংলাদেশের সুখ-সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, মার্চ ২০, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ