ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

শিল্প-সাহিত্য

কিশোরগঞ্জে চলছে তিনদিনের ছড়া উৎসব ও চন্দ্রাবতী মেলা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
কিশোরগঞ্জে চলছে তিনদিনের ছড়া উৎসব ও চন্দ্রাবতী মেলা 

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে নানা আয়োজনে তিনদিনব্যাপী ১৯তম ছড়া উৎসব ও চন্দ্রাবতী মেলা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (০২ মার্চ) কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে এ ছড়া উৎসব ও চন্দ্রাবতী মেলার আয়োজন করে কিশোরগঞ্জ ছড়া উৎসব পরিচালনা পর্ষদ।

এদিন সকালে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে এ উৎসবের উদ্বোধন করেন ছড়া উৎসব পরিচালনা পর্ষদের আহ্বায়ক আহমেদ উল্লাহ ও সদস্যসচিব বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম।

এ উপলক্ষে কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়।  

শোভাযাত্রায় অংশ নেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখ, আমন্ত্রিত দেশের বিভিন্ন জেলা এবং ভারতের ছড়াকার-কবি ও সাহিত্যিক এবং ছড়া উৎসব পরিচালনা পর্ষদের সদস্যসহ শিক্ষার্থীরা।

সাহিত্য সংস্কৃতি সংগঠন ‘জেগে ওঠো নরসুন্দা’ নামে একটি সংগঠনের সহযোগিতায় ২ মার্চ থেকে ৪ মার্চ পর্যন্ত এ ছড়া উৎসব ও চন্দ্রাবতী মেলা চলবে।  

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।