ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ব্যাংকিং

এক্সিম ব্যাংকের বিশেষ ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
এক্সিম ব্যাংকের বিশেষ ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা: বছরের শেষার্ধে এক্সিম ব্যাংকের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং কাঙ্ক্ষিত ব্যবসায়িক ফলাফল অর্জনের লক্ষ্যে বিশেষ ব্যবসা সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার (১৪ ডিসেম্বর) অনুষ্ঠিত এ সম্মেলনটি ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে ব্যাংকের প্রধান কার্যালয় থেকে পরিচালনা করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।  

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, শাহ্ মো. আব্দুল বারী ও শেখ বশীরুল ইসলাম।  

এ সম্মেলনে নিজ নিজ কর্মস্থল থেকে অনলাইনে যুক্ত হন এক্সিম ব্যাংকের সব শাখা ব্যবস্থাপক ও আঞ্চলিক ব্যবস্থাপকরা।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করেন এবং করোনাকালীন উদ্ভূত পরিস্থিতিতে কিভাবে বছরের শুরুতে নির্ধারণ করে দেওয়া ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট দিক-নির্দেশনা দেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।