ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিএনপি

খালেদার গাড়িবহরে হামলার প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
খালেদার গাড়িবহরে হামলার প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ খালেদার গাড়িবহরে হামলার প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ

বগুড়া: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ-সমাবেশ করা হয়েছে।

স্বেচ্ছাসেবক দলের জেলা শাখার উদ্যোগে সোমবার (৩০ অক্টোবর) বেলা ১২টার দিকে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে এর আয়োজন করা হয়।
 
জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মাহমুদ শরীফ মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন।


 
খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জয়নাল আবেদীন চাঁন বলেন, হামলা-মামলা করে এ সরকার পার পাবে না। লাখো মানুষের ঢল দেখে সরকার দিশেহারা হয়ে পড়েছে। ক্ষমতা হারানোর ভয়ে বর্তমান সরকার পাগল।  

তিনি আরও বলেন, সরকার দলীয় সন্ত্রাসী বাহিনী দিয়ে খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা চালিয়েছে। সাংবাদিকদের গাড়ি ভাঙচুর করেছে। তাদের আহত করেছেন। তিনি অবিলম্বে চিহ্নিত এসব সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
 
আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির উপদেষ্টা মো. শোকরানা, মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান, বিএনপি নেতা অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খান জাহাঙ্গীর, মাহবুব হোসেন লেমন, আবু নুর ওয়ালিদ, আবু জিহাদ সন্তোষ ও সাইমম ইসলাম প্রমুখ।    
 
বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
এমবিএইচ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।