ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিএনপি

খালেদার গাড়ি বহরের পেছনে হামলার ঘটনায় আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
খালেদার গাড়ি বহরের পেছনে হামলার ঘটনায় আটক ৪

ফেনী: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর চট্টগ্রাম থেকে ফেরার পথে ফেনীর মহিপালে পৌঁছানোর পর ফের সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এছাড়া বোমা ফাটানোরও অভিযোগ করেছেন বিএনপি নেতারা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে ফেনী জেলা পুলিশ।
 

আটককৃতরা হলেন- যমুনা পরিবহনের বাস চালক আবদুল মালেক, চৌদ্দগ্রাম ট্রান্সপোর্টের চালক আবদুর রশিদ ও দুই প্রত্যক্ষদর্শী পথচারী।

ফেনীর পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনা দ্রুত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।  

আগের দিনের ঘটনায় আসামিরা গ্রেফতার না হওয়ায় ফের এমন ঘটনা ঘটেছে কিনা? উপস্থিত সাংবাদিকদের এমন প্রশ্নে পুলিশ সুপার বলেন, আগের ঘটনায় জড়িতদের বিষয়েও তদন্ত করছে পুলিশ।

এর আগে কক্সবাজারে রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ শেষে চট্টগ্রাম থেকে ফেরার পথে মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেল ৪টা ৪০ মিনিটে মহিপাল ফিলিং স্টেশনের বিপরীত দিক থেকে অজ্ঞাত ২০/২৫ লোক খালেদা জিয়ার গাড়ি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে ও গুলি ছোড়ার অভিযোগ পাওয়া যায়। এছাড়া বাসে অগ্নিসংযোগের ঘটনাও ঘটে।

গত শনিবার (২৮ অক্টোবর) কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যাওয়ার সময় ফেনীর ফতেহপুরে খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় বহরের প্রায় অর্ধশতাধিক গাড়ি ভাঙচুর করা হয়, যার বেশিরভাগই ছিলো গণমাধ্যমের।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৭
এসএসইচডি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।