ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিএনপি

‘না.গঞ্জ বিএনপিতে পদের জন্য দৌড়ঝাপ করতে হবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৭
‘না.গঞ্জ বিএনপিতে পদের জন্য দৌড়ঝাপ করতে হবে না’ বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠান। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম বলেছেন, আমাদের এ মহানগর বিএনপিতে কারও পদের জন্য দৌড়ঝাপ করতে হবে না, যিনি যোগ্য তিনি তার পদ এমনিতেই পাবেন।

বুধবার (৮ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের কালিরবাজারে মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে ১৪ নং ওয়ার্ড বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

আবুল কালাম আরও বলেন, ২০০৬ থেকে ২০১৭ বিএনপির কমিটি যেভাবে চলেছে, তা ভিন্নরকম ছিল, এখন অন্যরকমভাবে দল পরিচালিত হচ্ছে।

আগামীতে ধানের শীষের জন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে, আন্দোলন-সংগ্রামে একসঙ্গে কাজ করতে হবে।  

অনুষ্ঠানে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, দলের সবাই মিলে কাজ করতে হবে। বিএনপিকে শক্তিশালী করতে আমাদের আরও ঐক্যবদ্ধ হতে হবে।  

আসন্ন জাতীয় নির্বাচনে আবুল কালামই নারায়ণগঞ্জ-৫ আসনে লড়বেন উল্লেখ করে কামাল বলেন, তিনিই এ আসনে নির্বাচন করবেন। খালেদা জিয়া বলেছেন, কমিটিতে কালাম সাহেব দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করবে, আর আমি মাঠে থাকবো।  

১৪ নং ওয়ার্ড বিএনপি নেতা মোবারক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি ফজলুল হক মজনু, অ্যাডভোকেট জাকির, সাংগঠনিক সম্পাদক আব্দুর সবুর, আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, দপ্তর সম্পাদক হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, মহিলা দলের সাবেক নেত্রী দিলারা মাসুম ময়না প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।