ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিএনপি

তিন বল ১০ টাকায় মজলেন বিএনপি কর্মীরা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
তিন বল ১০ টাকায় মজলেন বিএনপি কর্মীরা! সমাবেশে এসে খেলায় মজেছেন বিএনপি কর্মীরা। ছবি: মনি আচার্য্য

ঢাকা: গত দুবছরের মধ্যে এটিই বিএনপির সব চেয়ে বড় সমাবেশ। সামনে নির্বাচন হওয়ায় তাই দেশের বিভিন্ন অঞ্চল থেকে সোহরাওয়ার্দী উদ্যানে এসে হাজির হয়েছেন দলটির নেতাকর্মীরা।

সমাবেশ শুরু হওয়ার পর থেকেই মঞ্চে বিএনপির বড় বড় নেতারা দিক নির্দেশনামূলক বক্তব্য দিচ্ছিলেন। কিন্তু এই বক্তব্যে মন মজেনি বিএনপির তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের।

তারা বরং ব্যস্ত হয়ে পড়েন তিন বল ১০ টাকার খেলায়।

রোববার (১২ নভেম্বর) রাজধানীর  সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশস্থলে এ চিত্র দেখা যায়।

সারি সারিভাবে তিনটি কমলপানীয়ের বোতল সাজানো থাকে। ১০ টাকা দিয়ে তিনটি ক্রিকেট বল নির্দিষ্ট দূরত্ব থেকে নিক্ষেপ করতে হয়। এতে ওই তিন বোতল পড়ে গেলে খেলোয়াড় জিতে যায়। তখন সে একটি পানীয় বোতল উপহার পায়।

আর এই একটি পানীয় বোতলের লোভ সামলাতে না পেরে বিএনপির তৃণমূল নেতাকর্র্মীরা ওই অভিনব জুয়ায় মত্ত হয়ে পড়েন।

এমনকি, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বক্তব্য যখন শুরু হলো, তখনো তারা  চানাচুর খাওয়া ও আড্ডা দেওয়াসহ বিভিন্ন খেলায় ব্যস্ত।

এ বিষয়ে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে কথা বললে তারা জানান, তাদের মূল দায়িত্ব ছিলে সমাবেশে আসা, তারা এসেছেন, দায়িত্ব শেষ। বক্তব্য শুনবে বড় বড় নেতারা। তারা বক্তব্যের কিছু বুঝেনও না, তাই শুনতেও চান না।

এ বিষয়ে কুমিল্লা থেকে আসা আশকি বলেন, আমাদের বড় ভাইয়েরা বক্তব্য শুনে আমাদের বুঝিয়ে দেবে আগামীতে কি করতে হবে। সারা রাস্তা স্লোগান দিয়ে এসেছি, অনেক ক্লান্ত। তাই বসে আড্ডা দিচ্ছি।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
এমএসি/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।