ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নোয়াখালীতে বিএনপি-যুবদলের ৩ নেতাকর্মী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৮
নোয়াখালীতে বিএনপি-যুবদলের ৩ নেতাকর্মী গ্রেফতার

নোয়াখালী: ০৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনার অভিযোগে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও যুবদলের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৩১ জানুয়ারি) রাত থেকে বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরীর নেতৃত্বে সেনবাগ উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- নোয়াখালী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় ইয়ারপুর গ্রামের আনোয়ার হোসেন বাহার (৪৫), সেনবাগ উপজেলা যুবদলের সভাপতি মীর্জা মোস্তফা (৩৫) এবং যুবদল কর্মী শায়েস্তানগর এলাকার শামছুল হক শামু (৩২)।

ওসি হারুনুর রশিদ চৌধুরী বাংলানিউজকে বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে ৬ থেকে ৭টি করে মামলা রয়েছে। এছাড়া ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনা করার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। উপজেলায় যেকোনো নাশকতামূলক কর্মকাণ্ড ঠেকাতে পুলিশ প্রস্তুত রয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।