ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

চুপি চুপি সভাস্থলে বিএনপি কর্মীরা!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৮
চুপি চুপি সভাস্থলে বিএনপি কর্মীরা! হোটেল লা মেরিডিয়ান

ঢাকা: মধ্যরাতে জাতীয় নির্বাহী কমিটির সভাস্থল লা মেরিডিয়ান হোটেলের সামনে এসেছিলেন বিএনপির কয়েকজন কর্মী। তাড়াহুড়া করে কয়েক মিনিটের মধ্যে দুটি ফেস্টুন লাগিয়ে সটকে পড়েন তারা।

রাত তিনটার দিকে লা মেরিডিয়ানের সামনে গিয়ে দেখা যায় হোটেলের কয়েকজন নিরাপত্তাকর্মী দাঁড়িয়ে আছেন। হোটেলের সামনের রাস্তা পানি দিয়ে ধুলামুক্ত করছেন দুই কর্মচারী।

এছাড়া আর কেউ নেই। হোটেলের প্রবেশ এবং বাহির পথে দেখা গেলো বিএনপির দুটি ফেস্টুন বসানো রয়েছে।  

জানতে চাইলে একজন নিরাপত্তাকর্মী বাংলানিউজকে বলেন, রাত ১টার দিকে কয়েকজনকর্মী এসেছিলেন। প্রধান সড়ক থেকে তাদের দুই-তিনজন দুটি ফেস্টুন লাগিয়ে দ্রুত চলে যান।  

আগের দিন দুপুর দুইটা থেকে ডিউটি পালন করে আসা ওই নিরাপত্তাকর্মী ওভার টাইম ডিউটি করছিলেন। তিনি বলেন, সারা দিন নেতা পর্যায়ের কেউ আসেননি।  

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের আগে নেতা-কর্মীদের জন্য দলীয় প্রধান খালেদা জিয়া জাতীয় নির্বাহী কমিটির সভায় উপস্থিত থাকবেন।  

বৈঠক থেকে আগামী দিনের আন্দোলন-সংগ্রাম, নির্বাচনসহ খালেদা জিয়ার অনুপস্থিতিতে দল পরিচালনা সম্পর্কে দলীয় প্রধান নানা দিক নির্দেশনা দেবেন বলে প্রত্যাশা করছেন বিএনপি নেতারা।  

দীর্ঘ দুই বছর পর বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভা শনিবার (০৩ ফেব্রুয়ারি) লা মেরিডিয়ান হোটেলে সকাল ১০টায় শুরু হচ্ছে। সভার আগের রাতেই ধরপাকড় শুরু করে আইন-শৃঙ্খলা বাহিনী, গ্রেফতার হয়েছেন বিএনপি নেতা আমান উল্লাহ আমান ও নাজিম উদ্দিন আলমসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা।

বাংলাদেশ সময়: ০৭৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৮
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।