ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘আন্দোলনের জন্য প্রস্তুত থাকার নির্দেশ’

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৮
‘আন্দোলনের জন্য প্রস্তুত থাকার নির্দেশ’ বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালও বাংলানিউজের সঙ্গে কথা বলেন। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: বিএনপির নির্বাহী কমিটির সভায় কোনো সিদ্ধান্ত না হলেও চেয়ারপারসন খালেদা জিয়া দলের নেতাকর্মীদের আন্দোলনের জন্য প্রস্তুত থাকার নির্দেশনা দিয়েছেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) দিনভর রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে সভা হওয়ার পর সন্ধ্যায় বেরিয়ে যাওয়ার সময় বাংলানিউজকে এ কথা বলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

তারা বলেন, নির্বাহী কমিটির সভায় কোনো নির্দিষ্ট সিদ্ধান্ত হয়নি।

জেলা ও তৃণমূল পর্যায়ের নেতারা সভায় দলের ব্যাপারে কথা বলেছেন। দলের চেয়ারপারসনও তাদের নির্দেশনামূলক কথা বলেছেন। মহানগর, জেলা, থানা ও ওয়ার্ড পর্যায়ে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার কথা বলেছেন।

‘ম্যাডাম সবাইকে শান্তিপূর্ণ কর্মসূচি পালনের প্রস্তুতি রাখার কথা বলেছেন। সরকার কোনো উস্কানি দিলেও যেন সবাই সংযত থাকে, শান্তিপূর্ণভাবে কেন্দ্রের কর্মসূচি পালন করে, সে কথাও বলেছেন। ’

সভা শেষ হলে নেতারা বের হয়ে যাওয়ার পর খালেদা জিয়াও ৬টা ৩৩ মিনিটে লা মেরিডিয়ান ছেড়ে গুলশানের বাসভবনের উদ্দেশে রওয়ানা হন।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৮
এএম/এসআইজে/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।