ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিএনপি

সিলেটে ফিরেই খালেদার প্রচারে আরিফুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৮
সিলেটে ফিরেই খালেদার প্রচারে আরিফুল সিলেটে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আগমন উপলক্ষে লিফলেট বিতরণ করছেন সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী। ছবি: বাংলানিউজ

সিলেট: যুক্তরাজ্য থেকে ফিরেই লিফলেট হাতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আগমন উপলক্ষে প্রচারণায় নেমেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী।

রোববার (০৪ ফেব্রুয়ারি) নগরের কোর্টপয়েন্টে জনসাধারণের মধ্যে তিনি লিফলেট বিতরণ করেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- জেলা ও মহানগর বিএনপির নেতাদেরসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সিলেটে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আগমন উপলক্ষে লিফলেট বিতরণ করছেন সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী।  ছবি: বাংলানিউজযুক্তরাজ্য সফর শেষে এদিন সকাল ১০টায় বিমানের একটি ফ্লাইটে সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছান আরিফুল হক চৌধুরী। পরে তিনি সিলেট জেলা ও মহানগর বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে যোগ দেন।

সেখান থেকে বেরিয়ে সিলেট নগরের কোর্টপয়েন্টে গিয়ে বিভিন্ন শ্রেনী-পেশার মানুষের মধ্যে লিফলেট বিতরণ করেন এবং খালেদা জিয়ার সিলেট সফর সফলে জনসাধারণকে উদ্বুদ্ধ করেন।

গত ২১ জানুয়ারি যুক্তরাজ্য সফরে যান সিসিকের মেয়র আরিফুল হক চৌধুরী। ১৩ দিন সফরের পর সিলেটে ফিরেন তিনি।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক দলের প্রধানরা একে একে সফর করছেন সিলেট।

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয়পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সিলেট সফরের পর এবার আসছেন খালেদা জিয়া।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সিলেট সফর করবেন তিনি। এজন্য সকাল সাড়ে ৯টায় সড়ক পথে অন্তত ৩শ’ গাড়ি বহর নিয়ে ঢাকা থেকে রওনা হবেন।

বিকেলে সিলেটে পৌঁছার পর সাড়ে ৪টার দিকে হযরত শাহজালাল (র.)ও হযরত শাহপরান (র.) মাজার জিয়ারত করার বিষয়টি নিশ্চিত করে দলীয় নেতারা।

এদিন রাতে সিলেট অবস্থান করবেন বিএনপির চেয়ারপারসন। তার এই সফরে কোনো সমাবেশ না থাকলেও সিলেটে দলের সিনিয়র নেতাদের নিয়ে বৈঠকে বসবেন। পাশাপাশি প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হতে পারে-জানায় দলীয় সূত্র। খালেদা জিয়ার এবারের সিলেট সফরে কোনো সমাবেশ না থাকলেও উচ্ছাসিত নেতাকর্মী-সমর্থকরা।

খালেদা জিয়ার তার আগমনে মাইকিং করার অনুমতি দেয়নি পুলিশ প্রশাসন। এ কারণে প্রচারণার অংশ হিসেবে দলীয় নেত্রীর মাজার জিয়ারত সফলে লিফলেট বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৮
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।