ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ময়মনসিংহে বিএনপি’র ৮ নেতাকর্মী গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৮
ময়মনসিংহে বিএনপি’র ৮ নেতাকর্মী গ্রেফতার

ময়মনসিংহ: নাশকতার বিভিন্ন মামলায় ময়মনসিংহে বিএনপি’র আট নেতা-কর্মীকে পৃথক এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সন্ধ্যায় ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বাংলানিউজকে জানান, শনিবার (০৩ ফেব্রুয়ারি) দিনগত গভীর রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা জলিল, ওমর ফারুক, তৌহিদুল ইসলাম, রুহুল আমীনসহ ছয়জনকে গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে নাশকতাসহ সন্ত্রাস বিরোধী আইনে একাধিক মামলা রয়েছে।

তিনি জানান, ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারন খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে ঘিরে এসব নেতাকর্মী নাশকতার প্রস্তুতি নিচ্ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বাংলানিউজকে জানান, শনিবার (০৩ ফেব্রুয়ারি) দিনগত গভীর রাতে খাগডহর ঘন্টি এলাকা থেকে যুবদল নেতা জাহাঙ্গীর আলম ও ফকিরাকান্দা এলাকা থেকে আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়।

ডিবি’র ওসি জানান, খালেদার রায়কে ঘিরে যেকোন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে সর্বোচ্চ সতর্ক রয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৮
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।