ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিএনপি

না’গঞ্জে সাখাওয়াত-আজাদসহ বিএনপির ৬ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৮
না’গঞ্জে সাখাওয়াত-আজাদসহ বিএনপির ৬ নেতাকর্মী আটক নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানসহ তিনজন পুলিশের গাড়িতে। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বিভিন্ন স্থান থেকে বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানসহ ৬ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। 

সিলেট সফরে যাত্রা করা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে সড়কে অবস্থান থেকে সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালে তাদের আটক করা হয়।

আটক ছয়জনের মধ্যে আজাদ ও সাখাওয়াত ছাড়া বাকি চারজন হলেন- মহানগর বিএনপির আপ্যায়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার প্রধান, আইনজীবী নেতা অ্যাডভোকেট মাইনউদ্দিন এবং দলের কর্মী ইসরাফিল ও জুয়েল।

আজাদকে আটক করা হয় আড়াইহাজারের পাঁচরুখীতে সিলেটমুখী সড়ক থেকে। সাখাওয়াত, আনোয়ার ও মাইনউদ্দিনকে আটক করা হয় সানারপাড়ের সড়ক থেকে। আর ইসরাফিল ও জুয়েলকে আটক করা হয় শিমরাইল থেকে।

পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, খালেদার বহরের নিরাপত্তা নিশ্চিতে পুরো নারায়ণগঞ্জ এলাকার সড়কে দায়িত্বরত পুলিশের বাধা ভেঙে এই নেতাকর্মীরা অভ্যর্থনা জানাতে গেলে তাদের আটক করা হয়। সকাল ৭টার পর থেকেই ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জ অংশ সাইনবোর্ড থেকে আড়াইহাজার পর্যন্ত মোতায়েন ছিল বিপুলসংখ্যক পুলিশ ও গোয়েন্দা পুলিশ।

ছয় বিএনপি নেতাকর্মীকে আটক করার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন।

নজরুল ইসলাম আজাদ আড়াইহাজারে যুবলীগ নেতা আমজাদ হত্যা মামলার আসামি। যদিও তিনি জামিনে রয়েছেন।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৮
এইচএ/

** বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আটক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।