ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিএনপি

ময়মনসিংহে বিএনপি-জামায়াতের ১৬ নেতাকর্মী গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
ময়মনসিংহে বিএনপি-জামায়াতের ১৬ নেতাকর্মী গ্রেফতার

ময়মনসিংহ: ময়মনসিংহের বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ১৬ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জয়িতা শিল্পী বিকেলে বাংলানিউজকে জানান, মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে পাগলা থানা বিএনপির সাবেক সভাপতি মো. শাহাবুদ্দিন, উপজেলা জামায়াতের সভাপতি আতাব উদ্দিন ও পাগলা থানার স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতি আবু শাহিদাসহ জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে আরো ১৩ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

 

তিনি জানান, গ্রেফতারদের মধ্যে ভালুকায় একজন, ত্রিশালে একজন, ফুলবাড়িয়ায় দুইজন, হালুয়াঘাট তিনজন, গৌরীপুরে একজন, ঈশ্বরগঞ্জে দুইজন ও পাগলা থানায় চারজন রয়েছে।  

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ জানান, গফরগাঁও-ভালুকা সড়কের হাটুরিয়া এলাকায় সোমবার (০৫ ফেব্রুয়ারি) দিবাগত ভোরে পুলিশের গাড়ি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়েছে।  

এসব অভিযোগে দায়ের করা নাশকতার মামলায় মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) দিনগত গভীর রাতে উপজেলা জামায়াত আমির মাওলানা এমদাদুল হক, বিএনপি নেতা  ইমরান ও শান্তকে গ্রেফতার করা হয়। বুধবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে তাদের ময়মনসিংহের আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময় ১৬৩৫ ঘন্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৮ 
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।