ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

জনগণের ভোটে গণতন্ত্রের বিজয় হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
 জনগণের ভোটে গণতন্ত্রের বিজয় হবে ঠাকুরগাঁও-১ আসনে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন মির্জা ফখরুল। ছবি-বাংলানিউজ

ঠাকুরগাঁও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা বিশ্বাস করি, জনগণের ভোটে গণতন্ত্রের বিজয় হবে। গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন যদি হয়, স্পেস যদি পাওয়া যায় তাহলে জনগণ অবশ্যই বিজয়ী হবে এবং স্বৈরাচারের পতন হবে। 

খালেদা জিয়ার নির্বাচনে অংশ নিতে না পারার ব্যাপারে তিনি বলেন, আদালতের আদেশ থেকে বোঝা যায়, এটি সরকারি চক্রান্তের প্রতিফলন।

আমরা গণতান্ত্রিক আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ নিয়েছি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে, মানুষের অধিকার ফিরিয়ে আনতে, ভোটের অধিকার ফিরিয়ে আনতে, দেশে একটি গণতান্ত্রিক ব্যবস্থা চালু করতেই আমরা এ নির্বাচনে অংশ নিয়েছি, যোগ করেন মির্জা ফখরুল।  

বুধবার (২৮ নভেম্বর) বিকেল ৩টায় ঠাকুরগাঁও-১ আসনে বিএনপির প্রার্থী হিসেবে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার ড. কেএম কামরুজ্জামান সেলিমের কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার পর এসব কথা বলেন মির্জা ফখরুল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান তুহিন, পৌরসভা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিমসহ স্থানীয় বিএনপির নেতৃবৃন্দ।

এর আগে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে নিজ বাসভবনে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।  

এছাড়া একই দিন তিনি খালেদা জিয়ার শূন্য আসন বগুড়া-৬ থেকে নির্বাচনে অংশ নেওয়ার জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।