ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নরসিংদীতে জেলা যুবদলের সভাপতি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
নরসিংদীতে জেলা যুবদলের সভাপতি গ্রেফতার

নরসিংদী: নরসিংদীতে জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকেলে জেলা আইনজীবী সমিতির সভাপতির কার্য্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিএনপি সূত্রে জানা গেছে, বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি সভাপতি খায়রুল কবির খোকনসহ মোট ৩৪ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে নরসিংদী মডেল থানায় একটি মামলা দায়ের করে পুলিশ।

পরে মামলার তদন্ত কর্মকর্তা ২৭৩ জনকে আসামি দেখিয়ে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন। বৃহস্পতিবার ওই মামলায় আদালতের বিচারক মো. আতাবুল্লাহের কোর্টে হাজির হয়ে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন খায়রুল কবির খোকনসহ জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ। আদালত খোকনের আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অপর আসামি বিদ্যুৎ মামলা রজু কালীন সময়ে অন্য একটি মামলায় কারাবন্দি থাকায় তাকে জামিন দেন। কিন্তু বিকেলে জেলা আইনজীবী সমিতির সভাপতির কার্য্যালয়ে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিদ্যুতের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার দেখানো হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।