ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

জয়ে আশাবাদী ইলিয়াস পত্নী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৮
জয়ে আশাবাদী ইলিয়াস পত্নী সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ইলিয়াস পত্মী তাহসীনা রুশদীর লুনা

সিলেট: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটের পরিবেশ এখনো সৃষ্টি হয়নি। এমন দাবি করেছেন সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী দলটির ‘নিখোঁজ’ হওয়া নেতা ইলিয়াস পত্নী তাহসীনা রুশদীর লুনা’র।

রোববার (০৯ ডিসেম্বর) দুপুরে সিলেটে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে দলীয় চূড়ান্ত মনোনয়নপত্র জমা দিতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ দাবি করেন তিনি।
 
লুনা বলেন, নির্বাচনে যাওয়ার ব্যাপারে দলের সিদ্ধান্তের পর থেকে আমরা প্রস্তুতি নিয়ে রেখেছি।

তবে এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। নেতাকর্মীরা আতঙ্কে রয়েছেন। তাদের হয়রানি ও ধরপাকড় অব্যাহত রয়েছে। তবে যাই হোক, শেষ পর্যন্ত আমরা লড়ে যাবো।
 
প্রথমবার নির্বাচনে প্রার্থী হওয়ার প্রশ্নে ইলিয়াস পত্নী বলেন, নির্বাচন প্রথমবার করলেও আমার রাজনীতিতে আসা নতুন নয়। বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার সময় দলের এজিএস (সহ-সাধারণ সম্পাদক) ছিলাম। স্বামীও এই আসন থেকে নির্বাচন করায় তার পক্ষে এলাকায় গণসংযোগ করেছি।
 
তিনি বলেন, আমার বিশ্বাস নির্বাচন ৫০ ভাগ সুষ্ঠু হলে আমরা জিতবো। এছাড়া খেলাফত মজলিসের প্রার্থীর নির্বাচন করার বিষয়ে তিনি বলেন, তিনিতো আর ধানের শীষে নির্বাচন করছেন না। আর বিএনপিও অন্য কোনো দলের উপর নির্ভরশীল হয়ে নির্বাচন করছে না।
 
বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৮
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।