ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

গাংনীতে বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
গাংনীতে বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ

মেহেরপুর: মেহেরপুরের গাংনীর মহাম্মদপুর, মহেষপুর ও ভোমরদহ গ্রামের বিএনপির তিনটি নির্বাচনী অফিসে হামলা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগ উঠেছে।

মেহেরপুর-২ (গাংনী) আসনের বিএনপি প্রার্থী জাভেদ মাসুদ মিল্টন এ অভিযোগ করেন। তিনি বাংলানিউজকে বলেন, বুধবার (১৯ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগের নেতাকর্মীরা মটমুড়া ইউনিয়নের মহাম্মদপুর পাইকপাড়াতে আমার নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে।

এসময় তারা বিএনপি কর্মী আকরাম হোসেনের মুদী দোকান ভাঙচুর ও ১৮ হাজার টাকা লুটপাট করে। এছাড়াও উজ্জল হোসেনের চায়ের দোকানের টিভি ভাঙচুর, মজনু হোসেন ও সহির উদ্দীনের পান সিগারেটের দোকান ভাঙচুর করে। এছাড়া মধ্যরাতে ষোলটাকা ইউনিয়নের মহেষপুর গ্রামে ও সাহারবাটি ইউনিয়নের ভোমরদহ গ্রামে নির্বাচনী অফিস পুড়িয়ে দেয়।

তিনি আরো বলেন, প্রতি রাতেই আমার নির্বাচনী অফিসে হামলা, ভাঙচুর আর অগ্নিসংযোগ করা হচ্ছে। অন্যদিকে চলছে পুলিশের অভিযান। আওয়ামী লীগ ও পুলিশের অত্যাচারে অসহায় হয়ে পড়েছে বিএনপি নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।