ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নির্বাচনে যাওয়ায় বান্দরবানের ৫ বিএনপি নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, মার্চ ৪, ২০১৯
নির্বাচনে যাওয়ায় বান্দরবানের ৫ বিএনপি নেতা বহিষ্কার বিএনপি

বান্দরবান: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে দলের সিদ্ধান্ত অমান্য করায় বান্দরবানের পাঁচ বিএনপি নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (৩ মার্চ) রাতে বিএনপির কেন্দ্র থেকে পাঠানো এক চিঠিতে তাদের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায় থেকে বহিষ্কারের কথা জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সহ-সভাপতি আবদুল কুদ্দুছ, আলীকদম উপজেলার চেয়ারম্যান জেলা বিএনপির সহ-সভাপতি আবুল কালাম, জেলা মহিলা দলের যুগ্ম-আহবায়ক ও আলীকদম উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, রুমা উপজেলা বিএনপির সভাপতি জিমসম লিয়ান বম এবং জেলা মহিলা দলের নেত্রী ও নাইক্ষ্যংছড়ি উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী।

বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা বাংলানিউজকে জানান, ৫ জনের বহিষ্কারাদেশ কেন্দ্র থেকে তাদের জানানো হয়েছে। কেন্দ্রের সিদ্ধান্ত মতে দল থেকে পদত্যাগ না করে কেউ নির্বাচনে অংশ নিতে পারবেন না। তবে তারা কেন্দ্রের এই নির্দেশ ভঙ্গ করায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৩৮ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।