ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৯
খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ বিক্ষোভ মিছিল

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।
 

সোমবার (০১ এপ্রিল) দুপুরে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল হয়। বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী মিছিলে অংশগ্রহণ করেন।

বিক্ষোভ মিছিলটি রাজধানীর বাডা সুবাস্তু টাওয়ারের সামনে থেকে শুরু হয়ে উত্তর বাড্ডার ফুজি টাওয়ারের কাছে গিয়ে শেষ হয়।
 
মিছিল শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা এখন চরম পর্যায়ে উপনীত হয়েছে। তাকে চিকিৎসা দেওয়ার নামে সরকার প্রতারণা করে যাচ্ছে। দেশনেত্রীর পছন্দের হাসপাতালে তাকে চিকিৎসার সুযোগ না দিয়ে বরং যেখানে উন্নত চিকিৎসা দূরের কথা চিকিৎসার আধুনিক সরঞ্জামাদিও নেই সেই হাসপাতালে নিয়ে চিকিৎসার নামে জনগণকে বারবার ধোঁকা দিচ্ছে। যা খালেদা জিয়ার জীবন নিয়ে ছিনিমিনি খেলারই সামিল।
 
রিজভী বলেন, এই খেলা বন্ধ করে অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়াকে তার পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগসহ নিঃশর্ত মুক্তি দিতে হবে।
 
রিজভীর বক্তব্যের পর মিছিল শুরু হলে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসনের সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে শ্লোগান দেন।
 
বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৯
এমএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।